Headlines
Loading...
হোটেল মালিক কে আগ্নেয়াস্ত্র দেখিয়ে চমকানি, পাইপগান সহ গ্রেপ্তার বর্ধমানের দুই বাসিন্দা

হোটেল মালিক কে আগ্নেয়াস্ত্র দেখিয়ে চমকানি, পাইপগান সহ গ্রেপ্তার বর্ধমানের দুই বাসিন্দা


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: জাতীয় সড়কের ধারে হোটেলে খাওয়া দাওয়ার পর টাকা না মিটিয়ে হোটেলের ম্যানেজার কে আগ্নেয়াস্ত্র দেখিয়ে হুমকি দেওয়ার অভিযোগে আগ্নেয়াস্ত্র সহ দুই দুষ্কৃতিকে গ্রেপ্তার করল বর্ধমান থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার রাতে ২নং জাতীয় সড়কের ধারে একটি ধাবায় ঢুকে খাওয়াদাওয়ার পর টাকা না মিটিয়ে হোটেলের ম্যানেজার কে বন্দুক দেখিয়ে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে পালিয়ে যায় দুই দুষ্কৃতী। পরে হোটেল মালিক বর্ধমান থানায় দুষ্কৃতীদের চেহারার বিবরণ ও তাদের গাড়ির নম্বর দিয়ে গোটা ঘটনার অভিযোগ জানায়। 


পুলিশ দুষ্কৃতীদের ধরতে সোমবার গভীর রাতে নবাবহাটের কাছে তল্লাশি চালানোর সময় নির্দিষ্ট নম্বরের একটি ন্যানো গাড়ি কে আটক করে। তল্লাশি চালিয়ে গাড়ি থেকে দুটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। একইসাথে গাড়িতে থাকা দুই ব্যক্তিকে আটক করে নিয়ে আসা হয় থানায়। জিজ্ঞাসাবাদে আটক দুই ব্যক্তি তাদের দোষ স্বীকার করেছে বলে জানিয়েছে পুলিশ। এরপরই দুই ধৃতকে গ্রেপ্তার করে বর্ধমান থানার পুলিশ। 


ধৃতদের নাম সায়ন অধিকারী, বাড়ি বর্ধমান শহরের পারবিরহাটা হাউজিং, নতুন বাজারের কাছে এবং রাজু ভট্টাচার্য, বাড়ি শহরের বিবেকানন্দ কলেজ মোড় এলাকার পল্লীমঙ্গল ক্লাবের কাছে বলে পুলিশ জানিয়েছে। মঙ্গলবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে বেআইনি আগ্নেয়াস্ত্র রাখা ও ভয় দেখানোর ধারায় মামলা রুজু করেছে পুলিশ। 
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});