Headlines
Loading...
গভঃ অফ ইন্ডিয়ার স্টিকার লাগিয়ে ছাগল চুরি করছিল, বর্ধমানে ধরা পড়ার পর দুজনের জুটলো গণ পিটুনি

গভঃ অফ ইন্ডিয়ার স্টিকার লাগিয়ে ছাগল চুরি করছিল, বর্ধমানে ধরা পড়ার পর দুজনের জুটলো গণ পিটুনি


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: গভঃ অফ ইন্ডিয়া’-র স্টিকার লাগানো গাড়ি নিয়ে এলাকার মানুষকে বোকা বানিয়ে প্রায়ই ছাগল চুরি করে নিয়ে পালাচ্ছিল দুজন ছাগল চোর। সরকারি গাড়ি বলে এলাকার মানুষ ঠিক ধরতে পারছিলেন না। বৃহস্পতিবার এলাকাবাসীদের সন্দেহ হওয়ায় গাড়িটিকে দাঁড় করাতে গেলে পালিয়ে যাবার চেষ্টা করলে এলাকাবাসী গাড়িটির পিছনে ধাওয়া করে ধরে ফেলে। গাড়ির ভিতর থেকে উদ্ধার করা হয় চারটি ছাগল। এলাকাবাসীদের কাছে ছাগল উধাও হয়ে যাওয়ার রহস্য মুহুর্তের মধ্যে পরিষ্কার হয়ে যেতেই গাড়ির মধ্যে থাকা দুই ব্যক্তিকে নামিয়ে বেধড়ক মারধর করা হয়। বর্ধমান থানায় খবর দিলে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় দুই ছাগল চোরকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বর্ধমান থানার সড়াইটিকড় পঞ্চায়েতের শান্তিপারা এলাকায়।


এলাকাবাসী অভিযোগ, বেশ কয়েদিন ধরেই প্রতিদিনই ৩-৪টে করে ছাগল চুরি হয়ে যাচ্ছিল। বিভিন্ন জায়গায় খোঁজ চালিয়েও গ্রামের লোকেরা কোন খোঁজ পাচ্ছিলেন না। এমনকি ছাগল চুরির বিষয়ে বর্ধমান থানায় অভিযোগ করেন এলাকার বেশ কয়েকজন। এলাকার বাসিন্দা রেহেনা বিবি বলেন, ‘প্রতিদিন আমাদের এলাকায় ৪-৫টা করে ছাগল চুরি হয়ে যাচ্ছিল। কোথাও কোন হদিশ পাচ্ছিলাম না। প্রতিদিনই কেন্দ্র সরকারের স্টিকার লাগানো একটা কালো কাঁচ দেওয়া গাড়ি এলাকায় আসে। কিছুক্ষুন থাকার পরে চলে যায়। আজ সন্দেহ হওয়ায় আমরা গাড়িটা দাঁড় করাতে গেলে ওরা পালিয়ে যাবার চেষ্টা করে। তখনই পিছু ধাওয়া করে পাড়ার ছেলেরা গাড়িতা আটকে ফেলে। গাড়ির ভিতর থেকে ৪ টে ছাগল উদ্ধার হয়েছে।’ 


শান্তিপারার বাসিন্দা শাকিব হোসেন খান বলেন, ‘দুদিন আগেই গাড়ির চালক কে আমি জিজ্ঞাসা করেছিলাম  গাড়ি টা কিসের। ওরা তখন বলেছিল কেন্দ্রীয় প্রকল্পের সার্ভের গাড়ি। আমরাও আর সন্দেহ করিনি। আজ যখন পালাচ্ছিল তখন ধরে ফেলার পর গাড়ির ভিতর থেকে ৪ টে ছাগল উদ্ধার করেছি। ওরা স্বাকীর করেছে আমাদের কাছে এর আগে ওরাই এলাকা থেকে ১৫-১৬টা ছাগল চুরি করে নিয়ে গিয়েছে।’ বর্ধমান থানা সূত্রে জানা গিয়েছে আপাতত দুজনে আটক করে চিকিৎসা করানো হচ্ছে। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা নেওয়া হবে। গাড়িটিও বাজেয়াপ্ত করেছে পুলিশ।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});