Headlines
Loading...
বর্ধমানে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার পুরসভার বিজেপি প্রার্থী, আলোড়ন

বর্ধমানে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার পুরসভার বিজেপি প্রার্থী, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: আগ্নেয়াস্ত্র সহ বর্ধমান থানার পুলিশ গ্রেপ্তার করল গত পুরসভা নির্বাচনে বিজেপির ১৯নম্বর ওয়ার্ডের প্রার্থী আলাউদ্দিন সেখ কে। গতকাল রাতে শহরের গোলাপবাগ এলাকা থেকে বিজেপি নেতা কে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। ধৃতের কাছ থেকে একটি পাইপগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন আগে আগ্নেয়াস্ত্র সহ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। সেই ভাইরাল ভিডিওয় আলাউদ্দিন সেখ কে দেখা গিয়েছিল।


সেই ভাইরাল ভিডিওর সূত্র ধরে তদন্তে নামে বর্ধমান থানার পুলিশ। এরই মধ্যে জেলাজুড়ে একের পর এক আগ্নেয়াস্ত্র উদ্ধার করতে শুরু করে পুলিশ। গ্রেপ্তার করা হয় ৫০এর বেশি দুষ্কৃতিকে। পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশি হেফাজতে কিছু ধৃতদের জিজ্ঞাসাবাদের সময় এই ভাইরাল ভিডিও দেখিয়ে আগ্নেয়াস্ত্র সহ ব্যক্তিকে চিহ্নিতকরণ করা হয়। আর তারপরই আলাউদ্দিন সেখ কে ধরতে পুলিশ উঠেপড়ে লাগে। গোপন সূত্রে খবর পেয়ে শনিবার রাত্রে পুলিশ গোলাপবাগ এলাকা থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার করে বিজেপি নেতাকে।


এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতর। তৃণমূল নেতা প্রসেনজিৎ দাস জানান,রাজ্যে এই ধরনের বোমা বন্দুক মজুত করে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা। পুলিশ পুলিশের কাজ করছে। কেউ রেহাই পাবে না। যদিও অভিযোগ অস্বীকার করে বিজেপি বর্ধমান সদর সাংগঠনিক জেলার সভাপতি অভিজিৎ তা জানিয়েছেন, এসব তৃণমূলের চক্রান্ত। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। যেহেতু আলাউদ্দিন সেখ ১৯ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী ছিলেন তাই আক্রোশ বশত কেউ বা কারা তাকে ফাঁসাতেও পারেন। কারণ সম্প্রতি রাজ্যের বিভিন্ন জায়গায় খোদ তৃণমূলের নেতা কর্মীদের কাছ থেকেই অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গ্রেপ্তারও হয়েছে একাধিক তৃণমূল নেতা কর্মী। 
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});