Headlines
Loading...
বর্ধমানের বাবুরবাগে কিশোরী আত্মঘাতী মামলায় গ্রেপ্তার যুবক

বর্ধমানের বাবুরবাগে কিশোরী আত্মঘাতী মামলায় গ্রেপ্তার যুবক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমানের বাবুরবাগে নাবালিকা আত্মঘাতী হওয়ার ঘটনার তদন্তে নেমে বুধবার বর্ধমান থানার পুলিশ সেখ সোহেল নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। বৃহস্পতিবার ধৃতকে পকসো আইনের ধারায় বর্ধমান আদালতে পেশ করে পুলিশি হেফাজতের আবেদন জানালে বিচারক চার দিনের পুলিশ হেফাজত মঞ্জুর করেন। প্রসঙ্গত বর্ধমান পুরসভা নির্বাচনের ফল ঘোষণার দিন ২মার্চ ২৭নম্বর ওয়ার্ডের বাবুরবাগে এক নাবালিকা গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হওয়ায় ঘটনায় গোটা রাজ্য জুড়ে আলোড়ন পড়েছিল।মৃতার পরিবারের পক্ষ থেকে স্থানীয় তৃণমূল কাউন্সিলার বসিরউদ্দিন আহমেদ ওরফে বাদশার নেতৃত্বে নাবালিকার এবং পরিবারের উপর অত্যাচার, শ্লীলতাহানি ও আত্মহত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগ করা হয়েছিল বর্ধমান থানায়।


পুলিশ সূত্রে জানা গিয়েছে ধৃত শেখ সোহেলের বাড়ি খাগড়াগড় এলাকার কেষ্টপুরে। পুলিশ ও আদালত সূত্রে জানা গিয়েছে ওই কিশোরীর সঙ্গে দীর্ঘদিন ধরেই ভালোবাসার সম্পর্ক ছিল শেখ সোহেলের। এমনকি আত্মহত্যা করার আগেও ওই কিশোরী ফোনে তার সঙ্গে কথা বলেছিল বলে পুলিশ জানতে পেরেছে। ২ মে বর্ধমান পুরসভার ভোটের ফল বের হবার পরে ২৭ নম্বর ওয়ার্ডের বাবুরবাগ মসজিদ তলার বাসিন্দা ওই কিশোরীর বাড়ির সামনে দিয়েই বিজয় মিছিল নিয়ে যাওয়া হয়। পরিবারের অভিযোগ ছিল, সেই বিজয় মিছিল থেকে একাধিক তৃণমূল কর্মীরা মৃতা কিশোরীর বাড়িতে ঢুকে অত্যাচার চালায়। হুমকি দিয়ে আসে। পরে নিজের বাড়িতেই গলায় দড়ি দিয়ে আত্মঘাতী হয় ওই কিশোরী। এই ঘটনাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত হয় এলাকায়। কিশোরীর দিদি বর্ধমান থানায় এলাকার নব নির্বাচিত কাউন্সিলর বসিরউদ্দিন আহমেদ ওরফে বাদশা সহ বেশ কয়েকজন কে এই ঘটনার জন্য দায়ী করে লিখিত অভিযোগ দায়ের করেন।


তদন্তে নেমে পুলিশ এর আগে পাঁচজন কে গ্রেপ্তারও করে। এলাকার কাউন্সিলার বাদশা কে গ্রেপ্তার করার দাবিতে বাবুরবাগ মসজিদ তলার বাসিন্দারা রাস্তা অবরোধ করেন। পরবর্তী সময়েও এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় উত্তেজনার পরিস্থিতি তৈরী হয়। একাধিক রাজনৈতিক দলের নেতা নেত্রীরা মৃতার পরিবারের সঙ্গে এসে দেখা করেন। পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনার তদন্তে নেমে পুলিশ মোবাইলের কললিস্ট ঘেঁটে শেখ সোহেলের নম্বর পেয়েছে। পরবর্তী সময়ে তাকে বারবার থানায় ডেকে পাঠিয়ে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। তার বক্তব্য পুলিশ রেকর্ড করে। পরে নির্দিষ্ট তথ্য ও প্রমানের ভিত্তিতেই পুলিশ শেখ সোহেল কে বুধবার রাতে গ্রেপ্তার করে। এদিন ধৃতকে আদালতে তুলে নিজেদের হেফাজতে নিয়েছে পুলিশ।
               ছবি - ইন্টারনেট
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});