Headlines
Loading...
কালনার পদত্যাগী কাউন্সিলার ফিরিয়ে নিলেন পদত্যাগ পত্র, ইমেল করে জানালেন মহকুমা শাসককে

কালনার পদত্যাগী কাউন্সিলার ফিরিয়ে নিলেন পদত্যাগ পত্র, ইমেল করে জানালেন মহকুমা শাসককে


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: শপথ গ্রহণের দিনেই কাউন্সিলার পদ থেকে পদত্যাগ করেছিলেন কালনার ৭নং ওয়ার্ডের নব নির্বাচিত তৃণমূল কাউন্সিলার নিউটন মজুমদার। তারপর চারদিন আত্মগোপন করে থাকার পর রবিবার ফের সাংবাদিক বৈঠক করে তার পদত্যাগ পত্র প্রত্যাহারের করে নেবার খবর জানিয়ে দিলেন নিউটন মজুমদার। এদিন কালনার মহকুমাশাসক কে ইমেলের মাধ্যমে চিঠি লিখে তার দেওয়া পদত্যাগ পত্র প্রত্যাহার করার আবেদন জানিয়েছেন বলে জানান তিনি। 

রবিবার সংবাদ মাধ্যমের এক প্রশ্নের উত্তরে নিউটন মজুমদার জানিয়েছেন, কোনো চাপের মুখে পড়ে নয়, সম্পূর্ন ব্যক্তিগত কারণে তিনি পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলেন। সেই সমস্যার সমাধান হয়ে যাওয়ায় তিনি তাঁর পদত্যাগ পত্র ফিরিয়ে নিয়ে ওয়ার্ডের সাধারণ মানুষের স্বার্থে কাজ করার মনস্থির করেছেন। 

তিনি জানিয়েছেন, তিনি কালনার বিধায়ক দেবপ্রসাদ বাগের অনুগামী। নবগঠিত কালনা পুরসভার চেয়ারম্যানের নাম ঠিক করেছিল তৃণমূল কংগ্রেসের রাজ্য নেতৃত্ব। সুতরাং দলের নির্দেশ অমান্য না করে তিনি দলের মনোনীত নতুন চেয়ারম্যান আনন্দ দত্তের পক্ষে ভোট দিয়েছিলেন। আগামী দিনেও দল যেভাবে নির্দেশ দেবে দলের শৃংখলা মেনে একজন সৈনিক হিসেবে তা পালন করে যাবেন।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});