Headlines
Loading...
সাতসকালে বর্ধমানে দু দুটি পথ দুর্ঘটনা, মৃত এক, আহত চারজন

সাতসকালে বর্ধমানে দু দুটি পথ দুর্ঘটনা, মৃত এক, আহত চারজন


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: পথ দূর্ঘটনায় মৃত্যু হল এক বাইক আরোহীর। মৃতের নাম সাইদুর রহমান সেখ(৩০)। তার বাড়ি বাঁকুড়ার ইন্দাস থানার রসুলপুরে। মঙ্গলবার সকালে বাইক নিয়ে বর্ধমান শহরে ইমাম ভাতার ফর্ম জমা দিতে আসার সময় বর্ধমানের তেলিপুকুরে তাকে একটি অজানা গাড়ি ধাক্কা মেরে পালায়। আহত অবস্থায় তাকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়।


অন্যদিকে অপর আরেকটি দুর্ঘটনা ঘটে মঙ্গলবার সকালে। জানা গেছে, পূর্ব বর্ধমান জেলার রায়না থানার অন্তর্গত বাঁকুড়া মোড় থেকে একটি মারুতি ভ্যান বর্ধমান দিকে যাওয়ার সময় বর্ধমানের দিক থেকে বাঁকুড়া মোড়ের দিকে আসা একটি লরির মুখোমুখি সংঘর্ষ ঘটে। দুর্ঘটনাটি ঘটেছে পোলেমপুর পেট্রোল পাম্প সন্নিকট বর্ধমান আরামবাগ রাস্তার ওপর। দুর্ঘটনার জেরে মারুতি তে থাকা চালক সহ চার মহিলা গুরুতর আহত হয়। 


সংঘর্ষের পর স্থানীয়রা দ্রুত ছুটে এসে উদ্ধার কাজে হাত লাগান। চালকের শরীরের সঙ্গে গাড়ির ইঞ্জিন সেটে যাওয়ায় চালককে উদ্ধার করতে হিমশিম খেতে হয় স্থানীয়দের। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় রায়না থানার পুলিশ। পুলিশের তৎপরতায় আহতদের বর্ধমান মেডিকেল কলেজে হসপিটালে পাঠানো হয়। দুর্ঘটনাগ্রস্থ দুটি গাড়ি কেই আটক করেছে রায়না থানার পুলিশ।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});