Headlines
Loading...
ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় মেমারি থেকে অস্ত্র সহ গ্রেপ্তার তিন দুষ্কৃতী

ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ায় মেমারি থেকে অস্ত্র সহ গ্রেপ্তার তিন দুষ্কৃতী


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: গোপন সূত্রে খবর পেয়ে শনিবার গভীর রাতে মেমারি থানার পুলিশ ডাকাতির উদ্দেশ্যে জড়ো হওয়ার অপরাধে অস্ত্র সহ তিন দুষ্কৃতিকে গ্রেপ্তার করেছে। ধৃতদের কাছ থেকে ৩ফুট ৬ইঞ্চি মাপের একটি লোহার রড, একটি ২ফুটের ভোজালি, একটি ১ফুটের ছুরি, একটি ৪ফুটের বাঁশের লাঠি, একটি ১৫ ফুট লম্বা দড়ি এবং একটি নীল রঙের বাজাজ পালসার এন এস ১৬০ মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ।


 পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে মেমারি থানার পুলিশের কাছে খবর আসে চিনুই ব্রিজের কাছে জি টি রোডের ধারে একদল দুষ্কৃতী জড়ো হয়েছে। এই তথ্য পাওয়ার পর মেমারী থানার পুলিশ টিম নীরবে পায়ে হেঁটে চিনুই ব্রিজের দিকে এগিয়ে যায়। কিছুক্ষণ পরে পুলিশ দল চিনুই ব্রিজের কাছে পৌঁছে জিটি রোডের বাম পাশে একটি গাছের আড়ালে কিছু লোক কে জড়ো হয়ে থাকতে দেখে। এরপরই পুলিশ দুর্বৃত্তদের দলকে ঘিরে ফেলার চেষ্টা করে। 


এরই মধ্যে পুলিশের উপস্থিতি বুঝতে পেরে হঠাৎ দুষ্কৃতীদের একজন চিৎকার করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ ধাওয়া করে তিন জনকে ধরতে সক্ষম হয়। ধৃতদের নাম শাহরুক শাহ, মহ: মুস্তাকিন ও সেখ সামিম। এদের সকলের বাড়ি মেমারিতেই। পুলিশ জানিয়েছে, ধৃতদের জিজ্ঞাসাবাদে তারা শাহরুক শাহের নেতৃত্বে আশেপাশের এলাকায় ডাকাতি করার জন্য সেখানে জড়ো হয়েছিল বলে স্বীকার করেছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});