Headlines
Loading...
দোকানের শাটার নামিয়ে চা খেতে গিয়েছিলেন দোকানদার, এরই মাঝে গায়েব ৪২হাজার টাকা, গ্রেপ্তার এক

দোকানের শাটার নামিয়ে চা খেতে গিয়েছিলেন দোকানদার, এরই মাঝে গায়েব ৪২হাজার টাকা, গ্রেপ্তার এক


ফোকাস বেঙ্গল ডেস্ক,মাধবডিহি: দোকানের শাটার নামিয়ে কিছু সময়ের জন্য চা খেতে গিয়েছিলেন কীটনাশক দ্রব্য বিক্রেতা। আর এরই মাঝে দোকানের শাটার তুলে ক্যাশ বাক্স থেকে ৪২ হাজার টাকা নিয়ে গায়েব হয়ে যায় চোর। ঘটনার বিষয় জানিয়ে দোকানদার থানায় অভিযোগ জানানোর পর পুলিশ সিসি ক্যামেরার ফুটেজ দেখে ঘটনার ৬দিন পর পাকড়াও করল চোর কে। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের মাধবডিহি থানার আরুই অঞ্চলের মুক্তারপার এলাকার একটি কীটনাশকের দোকানে।

জানা গিয়েছে, গত ১২মার্চ সন্ধ্যায় দোকানের শাটার নামিয়ে স্থানীয় একটি চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন ওই কীটনাশক বিক্রেতা। কিছুক্ষণ পর দোকানে ফিরে এসে দোকান মালিক দেখতে পান ক্যাশ বাক্সের ভিতর একটি ব্যাগের মধ্যে রাখা ৪২হাজার টাকা উধাও। পরে তিনি সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে বুঝতে পারেন মাধবডিহি থানার অন্তর্গত পাষণ্ডা গ্রামের এক ব্যক্তি ক্যাশ বাক্স থেকে টাকা চুরি করে নিয়ে চম্পট দিয়েছে।

এরপর দোকান মালিক মাধবডিহি থানায় চুরির ঘটনার অভিযোগ জানান। পুলিশ সিসি ক্যামেরার ছবি দেখে অভিযুক্ত ব্যক্তিকে ধরে আনে থানায়। পুলিশ সূত্রে জানা গেছে, চুরি যাওয়া ৪২হাজার টাকা উদ্ধার করা হয়েছে। ধৃত ব্যক্তি ইতিপূর্বে একাধিক চুরির ঘটনায় জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে। শুক্রবার ধৃতকে বর্ধমান আদালতে পাঠানো হয়।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});