Headlines
Loading...
জমিতে চাষ দেখতে গিয়ে বোমা ফেটে জখম দাদু ও নাতি, তদন্তে আউশগ্রাম থানার পুলিশ

জমিতে চাষ দেখতে গিয়ে বোমা ফেটে জখম দাদু ও নাতি, তদন্তে আউশগ্রাম থানার পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক, আউশগ্রাম: আলুর জমিতে সেচের জল দেবার জন্য সাত সকালে মাঠে গিয়ে নিজেদের অজান্তেই বোমা ফেটে গুরুতর জখম হলেন সম্পর্কে দাদু ও নাতি। ঘটনাটি ঘটেছে আউশগ্রামের কল্যাণপুরের কলাবাগান মাঠ এলাকায়। জখম ব্যক্তিদের নাম ফাইজউদ্দিন সেখ(১৮) ও মজিদ সেখ। ঘটনার পর দুজনকেই মাঠ থেকে উদ্ধার করে প্রথমে গুসকরা হাসপাতালে নিয়ে যাওয়া হলে অবস্থার অবনতি হওয়ায় ফাইজউদ্দিন কে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখান থেকে গ্রীন করিডর করে কলকাতা নিয়ে যাওয়া হয়েছে বলে পরিবার সুত্রে জানতে পারা গেছে।


পুলিশ ও স্থানীয়সূত্রে জানা গেছে,আজ সকালে আলুর জমিতে সেচের জল দেওয়ার জন্য কল্যানপুর কলাবাগান মাঠে যান স্থানীয় বাসিন্দা মজিদ সেখ। পরে তাকে জলখাবার দিতে মাঠে যায় মজিদ সেখের নাতি ফাইজউদ্দিন সেখ। সেই সময় মাঠে কৌটো জাতীয় কিছু দেখতে পেয়ে কৌতুহলবশত সেটা নিয়ে সে নাড়াচাড়া করতেই তা তীব্র বিস্ফোরণ করে ফেটে যায়। ঘটনাস্থলেই গুরুতর জখম হয় ফাইজউদ্দিন। দাদু মজিদ সেখও অল্পবিস্তর জখম হন। 


এদিকে বিস্ফোরণের আওয়াজ শুনে আশপাশের লোকজন ছুটে এসে জখম দুজনকেই দ্রুত গুসকরা হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করে। খবর দেওয়া হয় আউশগ্রাম থানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গোটা ঘটনার তদন্ত শুরু করে। কোথা থেকে বোমা এল, কি উদ্দেশ্য জমিতে রাখা হয়েছিলো বোমা, তা খতিয়ে দেখছে পুলিশ।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});