Headlines
Loading...
মেমারিতে প্রেমিকের দেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার প্রেমিকা সহ চারজন

মেমারিতে প্রেমিকের দেহ উদ্ধারের ঘটনায় গ্রেপ্তার প্রেমিকা সহ চারজন


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: এক যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় পুলিশ প্রেমিকা সহ চার জনকে গ্রেফতার করেছে। ধৃতরা হল অভিযুক্ত প্রেমিকা প্রিয়াংকা কীর্তনীয়া, বাবা সুনীল কীর্তনীয়া, দাদা রাজীব কীর্তনীয়া ও মা জয়মালা কীর্তনীয়া। বুধবার প্রেমিকা প্রিয়াংকা কীর্তনীয়ার মেমারির উদয়পল্লীর বাড়ির উঠোন থেকে প্রেমিক যুবক শুভ শীলকে সংজ্ঞাহীন অবস্থায় উদ্ধার করে পুলিশ মেমারি হাসপাতালে নিয়ে যাবার পর যুবকের মৃত্যু হয়। ঘটনার পরপরই অভিযুক্ত প্রেমিকার বাড়িতে ভাঙচুর করে প্রেমিকের আত্মীয় স্বজন ও স্থানীয়রা। যুবকের পরিবারের অভিযোগ খুন করা হয়েছে তাদের ছেলেকে।


খবর পেয়ে গতকাল ঘটনাস্থলে উপস্থিত হয় বর্ধমান সদর দক্ষিণ এসডিপিও সুপ্রভাত চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। এলাকার মানুষজন প্রেমিকা এবং তার পরিবারকে গ্রেপ্তারের দাবীতে মেমারি তারকেশ্বর রোড অবরোধ করেন। পরে পুলিশ গিয়ে অবরোধকারীদের সঙ্গে কথা বলার পর অবরোধ ওঠে।
মৃত যুবকের নাম শুভ শীল (২৮)। বাড়ি মেমারির পারিজাত নগর এলাকায়। পারিবারের অভিযোগ, প্রণয়ঘটিত কারণের জেরে তাকে খুন করা হয়েছে।


পরিবারের অভিযোগের পরিপেক্ষিতে খুনের অভিযোগ দায়ের করে মেমারি থানার পুলিশ তদন্ত শুরু করে। বৃহস্পতিবার ধৃত চারজনকে গ্রেফতার করে পাঠানো হয় বর্ধমান আদালতে। মৃত শুভ শীলের সঙ্গে প্রায় ৬ বছর ধরে তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। যা প্রেমিকার পরিবারের লোকজন মেনে নিতে পারেননি বলেই এই পরিণতি বলে অভিযোগ করেছেন মৃত যুবকের পরিবারের সদস্যরা।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});