Headlines
Loading...
বর্ধমানের তালিতে দুটি জার ভর্তি বোমার হদিস দেওয়ানদীঘি থানার পুলিশের, সকালেই আসছে বোম্ব স্কোয়াড

বর্ধমানের তালিতে দুটি জার ভর্তি বোমার হদিস দেওয়ানদীঘি থানার পুলিশের, সকালেই আসছে বোম্ব স্কোয়াড


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ফের বর্ধমানে উদ্ধার বিপুল পরিমাণ বোমা। দেওয়ানদীঘি থানার তালিত রেল গেটের কাছে পীরতলা লাগোয়া মাঠে পরিত্যক্ত দুটি জারে প্রচুর পরিমাণ বোমার হদিস পেলো দেওয়ানদীঘি থানার পুলিশ। শনিবার রাত প্রায় সাড়ে এগারোটা নাগাদ গোপন সূত্রে খবর পেয়ে দেওয়ানদীঘি থানার পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছায়। একটি মাঠের মধ্যে দুটি জারে একাধিক বোমা রাখা আছে বলেই পুলিশের প্রাথমিক অনুমান। জারে বোমা রাখা আছে সন্দেহে পুলিশ ইতিমধ্যেই দুর্গাপুর বোম্ব স্কোয়াড কে খবর দিয়ে রেখেছে বলেই সূত্রের খবর। রবিবার সকালে বোম্ব স্কোয়াড এর এক্সপার্ট টিম আসার পরই সঠিক ভাবে জানা যাবে বোমার মতো দেখতে বস্তুগুলো আসলে কি ধরনের বস্তু। বা কি ধরনের বোম এগুলি।



পুলিশ সূত্রে জানা গেছে, বোমার হদিস পাওয়া পরই জায়গাটি ঘিরে ফেলা হয়েছে। সূত্রের খবর, অধিক রাতে এই বোমা উদ্ধারের ঘটনা ঘটায় আশপাশের গ্রামের লোকজন সেভাবে টেরই পায়নি। ফলে দেওয়ানদীঘি থানার পুলিশ পরিস্থিতি বুঝে এলাকা টি ঘিরে রেখে জেলা পুলিশ সুপারের অফিসে ঘটনার কথা জানিয়ে দুর্গাপুরে বোম্ব স্কোয়াড কেও খবর দিয়ে দেয়। সূত্রের খবর, রাতভর এই এলাকার নজরদারি করবে পুলিশ। আগামীকাল বোম্ব স্কোয়াডের অফিসারেরা আসার পরই এই জার ভর্তি বোমাগুলো নিষ্ক্রিয় করার ব্যাপারে পদক্ষেপ করবে জেলা পুলিশ। 


এদিকে কি উদ্দেশ্যে, কারা এই জার ভর্তি বোমা লোকালয়ে রেখে গেল সেব্যাপারে ইতিমধ্যেই জোরদার তদন্ত শুরু করেছে দেওয়ানদীঘি থানার পুলিশ। গভীর রাতে বোমা উদ্ধার হওয়ায় গ্রামজুড়ে কোনো উত্তেজনার আঁচও পড়েনি এদিন বলেই সূত্রের খবর। প্রসঙ্গত শুক্রবার গভীর রাতে বর্ধমান শহরের সরাইটিকর পঞ্চায়েতের কৃষ্ণপুর পশ্চিমপাড়া এলাকার একটি বাড়ি থেকে একটি নাইলনের ব্যাগে চারটি ক্রুড বোমা উদ্ধার করে বর্ধমান থানার পুলিশ। এই ঘটনায় বাড়ির মালিক কেও গ্রেপ্তার করা হয়েছে। আর এরপরই শনিবার রাতে ফের তালিতের কাছে একটি জায়গায় দুটি জারে বোমা থাকতে পারে এই আশঙ্কা সৃষ্টি হওয়ায় খোদ জেলা পুলিশ মহলেও আলোড়ন পড়েছে।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});