Headlines
Loading...
মেমারিতে প্রেমিকার বাড়ির উঠোনে যুবকের দেহ উদ্ধার, প্রতিবাদে পথ অবরোধ, ভাঙচুর, উত্তেজনা

মেমারিতে প্রেমিকার বাড়ির উঠোনে যুবকের দেহ উদ্ধার, প্রতিবাদে পথ অবরোধ, ভাঙচুর, উত্তেজনা


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: দীর্ঘদিন ধরে সম্পর্ক থাকার পরেও প্রেমিকার বাড়ির লোকজন প্রেমিক যুবকের সঙ্গে বিয়ে দিতে সম্মত ছিলনা বলেই অভিযোগ প্রেমিকার পরিবারের। বুধবার মেমারির উদয়পল্লীপাড়ার প্রেমিকার বাড়ি সংলগ্ন জায়গা থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করার ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়াল। মৃত যুবকের নাম শুভ শীল (২৮)। বাড়ি মেমারির পারিজাত নগর এলাকায়। পারিবারিক সূত্রে জানা গেছে, প্রণয়ঘটিত কারণের জেরে তাকে মেরে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয়।

এদিন সকালে খবর পেয়ে পুলিশ উদয়পল্লীপাড়ার প্রেমিকার বাড়ি সংলগ্ন জায়গা থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার করে। ঘটনার পরপরই অভিযুক্ত মহিলার বাড়িতে ভাঙচুর করে এলাকার মানুষ। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় বর্ধমান সদর দক্ষিন এসডিপিও সুপ্রভাত চক্রবর্তীর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী। এলাকার মানুষ এদিন ওই প্রেমিকা এবং তার পরিবারকে গ্রেপ্তারের দাবীতে মেমারী তারকেশ্বর রোড অবরোধ করেন। পরে পুলিশ গিয়ে অবরোধকারীদের সঙ্গে কথা বলার পর অবরোধ ওঠে।

পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় প্রেমিকার পরিবারের বেশ কয়েকজনকে পুলিশ আটক করেছে। পাশাপাশি একটি অস্বাভাবিক মৃত্যুর কেশ রুজু করে তদন্ত শুরু করেছে মেমারী থানার পুলিশ। অন্যদিকে, এই ঘটনার খবর পেয়েই শপথ অনুষ্ঠান শেষ করেই ঘটনাস্থলে উপস্থিত হন মেমারি পৌরসভার পৌর প্রশাসক স্বপন বিষয়ী ও মেমারি পৌরসভার সহ পৌর প্রশাসক সুপ্রিয় সামন্ত, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কৃষ্ণপদ বিশ্বাস ও তিন নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মনসুরা বেগম। 

পরিবারের লোকজনকে সমবেদনা জানান তারা। প্রাথমিকভাবে জানা গেছে, ওই যুবকের সঙ্গে প্রায় ৬ বছর ধরে ওই প্রেমিকার গোপন সম্পর্ক গড়ে ওঠেছিল। যা প্রেমিকার পরিবারের লোকজন এই সম্পর্ক মেনে নিতে পারেননি। আর তারই জেরে এই পরিণতি বলে মৃত যুবকের পরিবারের সদস্যদের অভিযোগ। এই ঘটনায় ক্ষোভের পাশাপশি শোকের ছায়া নেমে এসেছে এলাকায়। 
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});