Headlines
Loading...
বুধবার থেকে বর্ধমান শহরে নতুন নিয়ম লাগু হচ্ছে, সপ্তাহে দুদিন কার্যতP লকডাউন

বুধবার থেকে বর্ধমান শহরে নতুন নিয়ম লাগু হচ্ছে, সপ্তাহে দুদিন কার্যতP লকডাউন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান পৌর এলাকায় দোকানবাজার খোলা ও বন্ধের বিষয়ে বেশ কিছু নিয়মের পরিবর্তন করা হল সোমবার। এদিন প্রশাসনিক রিভিউ মিটিং অনুষ্ঠিত হয়। সোমবার বর্ধমান সদর উত্তর মহকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাস জানিয়েছেন, ডান দিক বাম দিক দোকান খোলা বন্ধের সিদ্ধান্ত তাঁরা প্রত্যাহার করে নিয়েছেন এদিনের বৈঠকের পর। 


এদিনের বৈঠকে বর্ধমান শহরের বিভিন্ন ব্যবসায়ী সংগঠন, পুলিশ, পৌর প্রশাসক মণ্ডলীর সদস্য প্রমুখরাও হাজির ছিলেন। তিনি জানিয়েছেন, এদিন বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে আগামী বুধবার থেকে ৭দিন রাস্তার ধারে সমস্ত চায়ের দোকান, ফুড স্টল, খাবারের দোকান বন্ধ রাখা হবে। রবিবার ছাড়াও বৃহস্পতিবার দুদিন শহরের সমস্ত ধরণের দোকান, বাজার বন্ধ থাকবে।


 তিনি জানিয়েছেন, বর্ধমান পৌর এলাকায় করোনার সংক্রমণ বাড়তে থাকায় আগামী বুধবার থেকে নতুন এই নিয়ম লাগু করা হবে। তিনি জানিয়েছেন, ডানদিক বাম দিকের পরিবর্তে সপ্তাহের বাকি ৫ দিন সকাল ৮টা থেকে রাত্রি ৮টা পর্যন্ত সমস্ত দোকান কোভিড বিধি মেনে খোলা রাখতে পারবে। সকাল ৫টা থেকে সকাল ৮টা পর্যন্ত পাইকারী বাজার খোলা রাখা যাবে। রাত্রি ৯টায় সমস্ত রেষ্টুরেণ্ট বন্ধ করতে হবে। আগামী ৭দিন পর ফের রিভিউ করা হবে বলে মহকুমাশাসক জানিয়েছেন।

0 Comments: