Headlines
Loading...
বর্ধমান-২ ব্লকে করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে বাজার দোকান খোলা বন্ধ রাখার নয়া নির্দেশিকা জারি

বর্ধমান-২ ব্লকে করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে বাজার দোকান খোলা বন্ধ রাখার নয়া নির্দেশিকা জারি


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: করোনা সংক্রমণ প্রতিদিন উত্তরোত্তর বাড়তে থাকায় বর্ধমান-২ ব্লকের বেশকিছু বাজার এলাকা ও হাট খোলা রাখা ও বন্ধের ক্ষেত্রে বিধিনিষেধ জারি করল পূর্ব বর্ধমান জেলার বর্ধমান ২ ব্লক প্রশাসন। জেলা প্রশাসনের দেওয়া রিপোর্টে দেখা গিয়েছে, নতুন বছরের শুরু থেকে কেবলমাত্র বর্ধমান ২ ব্লকে আক্রান্ত হয়েছেন ২৩৯ জন। একই সঙ্গে শুধুমাত্র গত সাত দিন আক্রান্তের সংখ্যা পৌঁছেছে ২২০ জনে। 

স্বাভাবিকভাবেই অনিয়ন্ত্রিত এই সংক্রমণ ঠেকাতে ব্লক প্রশাসন স্থানীয় ৯টি গ্রাম পঞ্চায়েতের বাজার ও হাট এলাকা গুলি নিয়ন্ত্রণের সিদ্ধান্ত নিয়েছে। শুত্রুবার ব্লক প্রশাসনের জারি করা বিধিনিষেধে দেখা গিয়েছে, ব্ন্ডুল ২ গ্রাম পঞ্চায়েতে সামন্তী হাট বৃহস্পতিবার, কাষ্ঠকুরুম্বা হাট শুক্রবার, কুরমুন ২ পঞ্চায়েতে বলগনা হাট মঙ্গলবার, গোবিন্দপুর পঞ্চায়েতে হাটগোবিন্দপুর হাট বৃহস্পতিবার ও আটাগড় হাট মঙ্গলবার বন্ধ থাকবে।

 বড়শুল ২ পঞ্চায়েতে বড়শুল হাট বুধবার, বড়শুল ১ পঞ্চায়েতে মসজীদপাড়া হাট সোমবার, নবস্থা ১ গ্রাম পঞ্চায়েতের আউসা হাট রবিবার, বৈকন্ঠপুর ২ পঞ্চায়েতে পালার মোড় হাট  মঙ্গলবার ও রবিবার বন্ধ থাকবে বলে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। পাশাপাশি সমস্ত পঞ্চায়েতের বাজার এলাকাগুলিতে মঙ্গল, বৃহস্পতি ও শনিবার সম্পূর্ণ বন্ধ রাখার নির্দেশ জারি করা হয়েছে। 

0 Comments: