Headlines
Loading...
পূর্ব বর্ধমানে বেলাগাম করোনা, ফের এক দিনেই সংক্রমিত ৩৮১জন

পূর্ব বর্ধমানে বেলাগাম করোনা, ফের এক দিনেই সংক্রমিত ৩৮১জন


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ৯৯, ২২১, ৩৮১ গত তিন দিনে পূর্ব বর্ধমান জেলায় করোনায় সংক্রমিতের সংখ্যা এই ভাবেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে। বৃহস্পতিবার জেলা প্রশাসনের দেওয়া তথ্য অনুযায়ী তৃতীয় দফায় প্রথম জেলায় এক করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন ৮৭৬ জন। বাড়িতে চিকিৎসাধীন রয়েছেন ৩৮১ জন। প্রশাসনের পক্ষ থেকে বারবার কোভিড বিধি মেনে চলার জন্য সাধারণ মানুষকে বলাও হচ্ছে।


এদিকে জেলার পুর এলাকা গুলির মধ্যে বর্ধমান শহরের অবস্থা কার্যত বেশ উদ্বেগজনক। সংক্রমণের সংখ্যা অন্যান্য পুরসভা এলাকাগুলোর তুলনায় সব থেকে বেশি। গত ২৪ঘন্টায় বর্ধমান শহরে আক্রান্ত হয়েছেন ১৩৯ জন। অন্যান্য পুরসভার মধ্যে মেমারি পুর এলাকায় আক্রান্ত ১৯ জন, কালনা পুর এলাকায় ১৮ জন আক্রান্ত হয়েছেন। জেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে, জেলায় করোনা পরীক্ষার সংখ্যা বাড়ানো হয়েছে। আর তার জন্যই সংক্রমিতের সংখ্যা বেড়ে চলেছে।


অন্যদিকে প্রশাসন এবং পুলিশের পক্ষ থেকে এদিনও জেলার বিভিন্ন থানা এলাকায় সাধারণ মানুষকে সতর্ক ও সচেতন করতে প্রচার অভিযান চালানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে এদিনও আক্রান্তদের বাড়িতে খবর পৌঁছে দেওয়া হয়েছে। পাশাপাশি, এদিন জেলার বিভিন্ন রাস্তায় নেমে প্রচার করতে দেখা যায় পুলিশকে। করোনা সচেতনতায় মানুষকে জরুরি নির্দেশাবলী মেনে চলতে প্রচারে নামেন জন প্রতিনিধিরাও। মেমারির চকদীঘি মোড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে প্রায় ৫০০ জন মানুষকে মাস্ক ও স্যানিটাইজার দেওয়া হয়।




0 Comments: