Headlines
Loading...
এবার বর্ধমানে জেলা পুলিশের অভিযান, ভেজাল তেল ও গুড় তৈরির কারখানার হদিস, গ্রেপ্তার ৫জন

এবার বর্ধমানে জেলা পুলিশের অভিযান, ভেজাল তেল ও গুড় তৈরির কারখানার হদিস, গ্রেপ্তার ৫জন


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: গোপন সূত্রে খবরের ভিত্তিতে সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার ভোর রাত পর্যন্ত বর্ধমানের বৈকুণ্ঠপুর ১ নং পঞ্চায়েতের নাদরা অঞ্চলের অশ্বত্থগড়িয়া এলাকায়  একটি তেল কারখানায় অভিযান চালিয়ে এক ট্যাংক ভেজাল সরষের তেল সহ বেশ কিছু টিন রাসায়নিক ও ভেজাল তেল তৈরির উপকরণ বাজেয়াপ্ত করল শক্তিগড় থানার পুলিশ। জেলা পুলিশ সূত্রে জানা গেছে, ডিএসপি হেড কোয়ার্টার, ডিস্ট্রিক্ট এনফোর্সমেন্ট ব্রাঞ্চ ও শক্তিগর থানার পুলিশ যৌথ অভিযান চালায় এই তেল কারখানায়। 


অভিযানে অবৈধ কারবারে সঙ্গে যুক্ত পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে। মঙ্গলবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করে পুলিশ। এদের মধ্যে রাজকুমার সাউ কে পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক। অন্যদিকে বর্ধমানের দুবরাজদিঘী মালিরবাগান এলাকায় মঙ্গলবার ডিস্ট্রিক্ট এনফোর্সমেন্ট ব্রাঞ্চ, জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক দপ্তরের ফুড সেফটি অফিসার ও বর্ধমান থানার পুলিশের যৌথ অভিযানে একটি ভেজাল গুড় তৈরির কারখানার হদিস পেয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, অভিযানে ২২টি গুড় ভর্তি টিন ও অন্যান্য কাঁচামাল উদ্ধার করা হয়েছে। 


এই অবৈধ কারবারের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে ভুবনেশ্বর সাউ ও অনিল সাউ নামে দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে জেলা এনফোর্সমেন্ট ব্রাঞ্চ। প্রসঙ্গত গত রবিবার রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স বর্ধমান শহরের বিবেকানন্দ কলেজ মোড় এবং বৈকুণ্ঠপুর ২অঞ্চলের গোপালনগর এলাকায় বড়সড় অভিযান চালায়। গোপালনগরে হদিস মেলে হেরোইন কারখানার। এসটিএফ এর জালে ধরা পড়ে আন্তরাজ্য হেরোইন তৈরি কারবারের দুই মাথা। 


আর এরপরই সোমবার ও মঙ্গলবার জেলা পুলিশের অভিযানে সামনে এলো একদিকে ভেজাল তেল কারখানা ও অন্যদিকে ভেজাল গুড় তৈরির কারখানা। পুলিশ সূত্রে জানা গেছে ভেজাল তেল কারবারের সঙ্গে যুক্ত পাঁচ জনকে গ্রেপ্তার করা হয়েছে। পাশপাশি ভেজাল গুড় কারবারের সঙ্গে যুক্ত দুজনের নামে অভিযোগ দায়ের করেছে এনফোর্সমেন্ট ব্রাঞ্চ।

0 Comments: