Headlines
Loading...
রাজ্য পুলিশের এসটিএফ এর বড়সড় সাফল্য, বর্ধমানে হেরোইন কারবারের পর্দা ফাঁস, উদ্ধার নগদ ২০লক্ষ টাকা, সরঞ্জাম সহ গ্রেপ্তার দুই

রাজ্য পুলিশের এসটিএফ এর বড়সড় সাফল্য, বর্ধমানে হেরোইন কারবারের পর্দা ফাঁস, উদ্ধার নগদ ২০লক্ষ টাকা, সরঞ্জাম সহ গ্রেপ্তার দুই


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্সের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ মাদক ও মাদক তৈরির সরঞ্জাম এবং কাঁচামাল সহ বর্ধমানে ধরা পড়ল দুই মাদক কারবারি। ধৃতদের নাম বাবর মন্ডল এবং রাহুল মন্ডল। জানা গেছে, সম্পর্কে ধৃতরা পিতা পুত্র।


 উল্লেখ্য, হাওড়া গোলাবাড়ি থানার একটি মাদক মামলায় ইতিমধ্যেই উড়িষ্যা ও মণিপুর থেকে রাজ্য পুলিশের এসটিএফ চারজন মাদক কারবারি কে গ্রেপ্তার করেছে। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে বর্ধমানের পাল্লা শ্রীরামপুর এলাকার একটি বাড়িতে মাদক তৈরির হদিস মেলে। আর এরপরই রবিবার গাভীর রাতে বর্ধমানের পাল্লা শ্রীরামপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে দুই মাদক কারবারি কে গ্রেপ্তার করেছে এসটিএফ এর বিশেষ দল। 


এসটিএফ সূত্রে জানা গেছে, অভিযানে উদ্ধার হয়েছে মাদক তৈরির তরল উপকরণ সহ একাধিক ব্যারেল। জানা গেছে, মাদক হেরোইন তৈরির কারবার চলত এই বাড়িতে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে নগদ ২০লক্ষ ১০হাজার টাকা। বর্ধমানে উদ্ধার হওয়া মাদক ও উপকরণের মূল্যই প্রায় ১৩কোটি টাকা। পাশাপাশি এসটিএফ সূত্রে জানা গেছে, এখনো পর্যন্ত প্রায় ৬৫ কোটি টাকার হেরোইন সহ হেরোইন তৈরির সরঞ্জাম ও কাঁচামাল বাজেয়াপ্ত করেছে রাজ্য পুলিশের এসটিএফ।


0 Comments: