Headlines
Loading...
 লাগামছাড়া করোনা সংক্রমণ বর্ধমান জেলায়, একাধিক জায়গায় মাইক্রো কন্টেনমেণ্ট জোন ঘোষণা

লাগামছাড়া করোনা সংক্রমণ বর্ধমান জেলায়, একাধিক জায়গায় মাইক্রো কন্টেনমেণ্ট জোন ঘোষণা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বর্ধমান জেলা জুড়ে করোনার জেট গতিতে বেড়ে চলা ঠেকাতে শুক্রবার রাতেই জেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষত বর্ধমান পুর এলাকায় কঠোর বিধি নিষেধ আরোপ করা হয়েছে। শনিবার মেমারী পুরসভাও পুর এলাকায় বিধি নিষেধ জারী করে দিল। উল্লেখ্য, শনিবার পূর্ব বর্ধমান জেলায় নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৫১৩ জন। তার মধ্যে বর্ধমান পৌর এলাকাতেই আক্রান্ত হয়েছেন ১৯১ জন। আর তাই এদিন থেকেই বর্ধমান পুর এলাকায় নতুন করে করোনার চেন ভাঙতে জারী করা হয়েছে কড়া বিধি নিষেধ।  

এরই মাঝে পূর্ব বর্ধমানের খন্ডঘোষ বিডিও অফিসের ৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। করোনা আক্রান্ত হয়েছেন গলসী ১ ব্লকের বিডিও। করোনার বৃদ্ধিতে কালনা পুরসভার ১, ৭, ৮, ৯, ১১, ১২, ১৫, এবং ১৮ নম্বর ওয়ার্ডকে মাইক্রো কন্টেনমেণ্ট জোন ঘোষণা করা হয়েছে। অন্যদিকে, বর্ধমান পুরসভার ১, ১২ এবং ২৭ নম্বর ওয়ার্ডকে মাইক্রো কন্টেনমেণ্ট জোন ঘোষণা করা হয়েছে। এছাড়াও জামালপুর ব্লকের ৫ টি এলাকা, বর্ধমান-১ব্লকের ১ টি এলাকা, মেমারী থানার ১ টি এলাকাকে মাইক্রো কন্টেনমেণ্ট জোন ঘোষণা করা হয়েছে। 

মেমারী পুর এলাকায় ৯ জানুয়ারী থেকে ১৫ জানুয়ারী পর্যন্ত বিধি নিষেধ আরোপ করা হয়েছে। শনি ও রবিবার মেমারী শহরের সমস্ত দোকানপাট বন্ধ থাকবে। সোম থেকে শুক্র সকাল ৭ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত খোলা থাকবে। সোমবার থেকে শুক্রবার সকাল ৮ পর্যন্ত পাইকারী বাজার খোলা থাকবে। মিষ্টির দোকান সকাল ১০ টা থেকে সন্ধে ৬ টা পর্যন্ত খোলা থাকবে। সোনার দোকান সকাল ১১ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকবে।

0 Comments: