Headlines
Loading...
২৭বছর পর আন্ত:জেলা ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বর্ধমানের শ্রেয়সী ও সাগ্নিক

২৭বছর পর আন্ত:জেলা ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বর্ধমানের শ্রেয়সী ও সাগ্নিক


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ২৭বছর পর ফের আন্ত:জেলা ব্যাডমিন্টন প্রতিযোগিতায় অনূর্ধ্ব ১৫ এবং ১৭ বিভাগে চ্যাম্পিয়নের শিরোপা ছিনিয়ে আনলো বর্ধমানের শ্রেয়সী রুদ্র ও সাগ্নিক প্রামানিক। শ্রেয়সী অনূর্ধ্ব ১৫ এবং ১৭ বিভাগের দুটিতেই চ্যাম্পিয়ন হয়েছে। পাশাপাশি সাগ্নিক অনূর্ধ্ব ১৫ বিভাগে রানার্স এবং অনূর্ধ্ব ১৭ বিভাগে চ্যাম্পিয়নের শিরোপা পেয়েছে। 

পশ্চিম বর্ধমানের আসানসোল ইন্ডোর স্টেডিয়ামে (পোলো ক্লাব) গত ৩ ও ৪ডিসেম্বর দুদিন ব্যাপী ৪৩তম ইন্টার ডিস্ট্রিক্ট ব্যাডমিন্টন প্রতিযোগিতার আয়োজন হয়েছিল। এই প্রতিযোগিতায় পশ্চিম বর্ধমানের দুর্গাপুর, আসানসোলের খুদেরা ছাড়াও পূর্ব বর্ধমান থেকে চারজন প্রতিযোগী অংশ নিয়েছিল। তার মধ্যে শ্রেয়সী রুদ্র ও সাগ্নিক প্রামানিক উল্লেখযোগ্য ফল করে সকলের নজর কেড়েছে। 

উল্লেখ্য এর আগে ১৯৯৪ সালে বর্ধমানের কনিষ্ক দাস এই খেতাব অর্জন করেছিলেন। সেই সময় বর্ধমান একটি জেলা হিসাবে পরিগণিত হতো। পরে জেলা ভাগ হলেও বর্ধমান থেকে কেউ চ্যাম্পিয়ন হতে পারেননি। স্বাভাবিকভাবেই ফের প্রায় ২৭বছর পর বর্ধমানের দুই উঠতি ব্যাডমিন্টন খেলোয়াড়ের এই কীর্তিতে খুশির হাওয়া জেলাজুড়ে। বর্ধমানের লোকো কমিউনিটি হলে কোচ চিরঞ্জিত সামের তত্ত্বাবধানে অনুশীলন করে এই সাফল্য পাওয়ায় খুশি খোদ শ্রেয়সী ও সাগ্নিক দুজনেই।

0 Comments: