Headlines
Loading...
চোলাই মদ ও জুয়ার ঠেকে হানা রায়না পুলিশের, গ্রেপ্তার ৬, উদ্ধার মদ সহ টাকা

চোলাই মদ ও জুয়ার ঠেকে হানা রায়না পুলিশের, গ্রেপ্তার ৬, উদ্ধার মদ সহ টাকা


ফোকাস বেঙ্গল ডেস্ক,রায়না: অবৈধ মদ ও জুয়ার বিরুদ্ধে অভিযান চালিয়ে ৬ব্যক্তিকে গ্রেফতার করল রায়না থানার পুলিশ। পাশাপাশি জুয়ার আসর থেকে ২০হাজার ৫০০টাকা উদ্ধার সহ ৫০লিটার চোলাই মদ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, শুত্রুবার রাতে অতর্কিতে হানা দিয়ে রায়নার হিজলনা অঞ্চলের জোৎসাধি গ্রামের একটি বাড়িতে জুয়ার আসর থেকে তিন জনকে গ্রেপ্তার করে পুলিশ। 



ধৃতরা হলেন জ্যোৎসাধি গ্রামের বাসিন্দা সুজাউদ্দিন মল্লিক( ৪৫), আতোয়ার আলি মণ্ডল (৩০) ও আসরফ মণ্ডল (৪২)। শেষের দুজনের বাড়ি বনতির গ্রামে। জুয়ার আসর থেকে ২০ হাজার ৫০০ টাকা উদ্ধার করেছে রায়না থানার পুলিশ। ধৃত তিন জনকে আজ বর্ধমান আদালতে পেশ করা হয়েছে।



অন্যদিকে, চোলাই মদের বিরুদ্ধে অভিযানে নেমে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রায়না থানার পুলিশ। রায়নার বালাগর বাজারে চোলাই মদ বিক্রি করতে গিয়ে রায়না পুলিশের হাতে ধরা পড়েছে দুই ব্যক্তি। ধৃত ব্যক্তিরা হলেন নিস্কর মালিক (৩৬) এবং রতন মাঝি (৪৫)। এই দুই ব্যক্তির কাছ থেকে মোট ৩০ লিটার চোলাই মদ উদ্ধার করেছে রায়না থানার পুলিশ। 



একইসাথে শনিবার রায়নার শ্রীধর থেকে চোলাই মদ সহ গ্রেপ্তার করা হয়েছে এক ব্যক্তি কে। ধৃত ব্যক্তির নাম প্রশান্ত মালিক(২৯)। বাড়ি সেহারা অঞ্চলে। তার কাছ থেকে মোট ২০ লিটার মদ উদ্ধার করেছে পুলিশ। সবমিলিয়ে মোট ৫০ লিটার চোলাই মোদ উদ্ধার করেছে পুলিশ। শনিবার জুয়া ও মদের ঠেকে গ্রেপ্তার হওয়া ৬জনকে বর্ধমান আদালতে পেশ করেছে রায়না থানা পুলিশ।

0 Comments: