Headlines
Loading...
জুনিয়র জাতীয় ভলিবল প্রতিযোগিতায় ভারত সেরা বাংলার মেয়েরা

জুনিয়র জাতীয় ভলিবল প্রতিযোগিতায় ভারত সেরা বাংলার মেয়েরা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: টানটান উত্তেজনার মধ্যে বৃহস্পতিবার বর্ধমানের শ্রীঅরবিন্দ স্টেডিয়ামে অনুষ্ঠিত ৪৭তম জুনিয়র ন্যাশনাল ভলিবল প্রতিযোগিতার ফাইনালে বাংলার মেয়েরা ৩-০ সেটে তামিলনাড়ু কে হারিয়ে ভারত সেরার শিরোপা ছিনিয়ে নিলো। শুরু থেকেই এদিন বাংলার মেয়েরা তামিলনাড়ুকে কার্যত কোনঠাসা করে রাখে। দর্শকঠাসা স্টেডিয়ামে এদিন খেলার প্রথম সেট থেকেই কার্যত নিজেদের আধিপত্য দেখাতে শুরু করে বাংলার মেয়েরা। দীর্ঘকাল পর বৃহস্পতিবার অরবিন্দ স্টেডিয়ামে দর্শক উপস্থিতি এবং বাংলাকে সমর্থনে বাংলার মেয়েরা বাড়তি অক্সিজেন পায়।


 এদিন খেলায় পরপর তিনটি সেটে বাংলা ২৫-২২, ২৫-১৭ এবং ২৫-১৮ পয়েণ্টে জিতে স্ট্রেট সেটে চ্যাম্পিয়ন হয়। খেলার তৃতীয় সেটে তামিলনাড়ুর মেয়েরা প্রথম দিকে নিজেদের আধিপত্য দেখালেও বাংলার মেয়েদের কৌশলের কাছে তারা পরাজিত হয়। বিশেষ করে এদিন নজর কাড়ে বাংলার ক্যাপ্টেন শ্রেয়সী ঘোষ, ঐশিকা ঢোলে, প্রেরণা পাল, জয়িতা ঘোষ, স্বাতী দাস, সুষমা সাউরা। অন্যদিকে এদিনই ছেলেদের বিভাগে ফাইনালে মুখোমুখি হয় তামিলনাড়ু এবং কর্ণাটক।


বাংলা মহিলা দলের অধিনায়ক শ্রেয়সী ঘোষ বলেন, দলগত এই জয় তারা তাদের প্রশিক্ষক কৌশিক সুর কে উৎসর্গ করেছেন। দীর্ঘদিন পর আবার জাতীয় পর্যায়ের খেলায় চ্যাম্পিয়ন হয়ে তারা সকলেই খুশি। অন্যদিকে, বর্ধমান ভলিবল এন্ড বাস্কেটবল এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক উত্তম সেনগুপ্ত বলেন, চার বছর আগে এই শ্রী অরবিন্দ স্টেডিয়ামেই জুনিয়র ন্যাশনাল ভলিবলের আয়োজন করা হয়েছিল। সেবার বাংলার মেয়েরা অল্পের জন্য চ্যাম্পিয়ন হতে পারেনি। তবে এবার গ্রুপ পর্যায় থেকে চূড়ান্ত পর্বের সব খেলায় অপরাজিত থেকে বাংলার মেয়েরা ভারত সেরা হওয়ায় তাঁরা খুব খুশি।

0 Comments: