Headlines
Loading...
মেমারীর প্রাক্তন বিধায়িকার সঙ্গে বর্ধমানে তাঁর প্রতিবেশীদের বিবাদ তুঙ্গে

মেমারীর প্রাক্তন বিধায়িকার সঙ্গে বর্ধমানে তাঁর প্রতিবেশীদের বিবাদ তুঙ্গে


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বাংলা আবাস যোজনার বাড়ি তৈরীকে কেন্দ্র করে মেমারীর প্রাক্তন বিধায়ক নার্গিস বেগমের সঙ্গে প্রতিবেশীদের বিবাদে ব্যাপক উত্তেজনা ছড়ালো বর্ধমান শহরের পীরবাহারাম এলাকায় বুধবার সকালে বর্ধমান শহরের পীরবাহারাম ডাঙাপাড়া এলাকায় এই বিবাদের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বর্ধমান থানার পুলিশ। স্থানীয় বাসিন্দা সেখ আনোয়ার জানিয়েছেন, সম্প্রতি তিনি বর্ধমান পুরসভা থেকে বাংলা আবাস যোজনার বাড়ি তৈরীর অনুমোদন পেয়েছেন।


 সেই অনুমোদন পেয়ে তিনি বাড়ি তৈরীর কাজ শুরু করেন। কাজ শুরুর আগে তিনি তাঁর প্রতিবেশী প্রাক্তন মেমারীর তৃণমূল কংগ্রেসের বিধায়ক নার্গিস বেগমের সঙ্গেও কথা বলেন। সেখ আনোয়ার জানিয়েছেন, নার্গিস বেগমের অনুমোদন পাওয়ার পর যথারীতি রাজমিস্ত্রীরা কাজ শুরু করে। এদিন সকালে রাজমিস্ত্রীরা যখন কাজ করছিল সেই সময় নার্গিস বেগম এবং তাঁর সঙ্গে কয়েকজন আত্মীয় এসে কাজে বাধা দেয়। 


নার্গিস বেগম কাজ বন্ধ করে দিতে বলে। নির্মীয়মাণ বাড়ির একটি জানালা বন্ধ করার দাবী জানান নার্গিস বেগম। সেখ আনোয়ার জানিয়েছেন, এই সময় নার্গিস বেগম সহ তাঁর সঙ্গীরা রাজমিস্ত্রী সহ অন্যান্য শ্রমিকদের মারধর করতে শুরু করেন। এই ঘটনার খবর পেয়ে এলাকার বাসিন্দারাও ছুটে আসেন। শুরু হয় দুপক্ষের মধ্যে মারপিট। 


অভিযোগ, এই সময় নার্গিস বেগমকেও হেনস্থা করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে বর্ধমান থানার পুলিশ। পুলিশ আহতদের বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য পাঠায়। এদিকে, এই ঘটনার পর গোটা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। যদিও এই ঘটনা সম্পর্কে একাধিকবার নার্গিস বেগমের সঙ্গে যোগাযোগ করা হলেও তিনি ফোন ধরেননি। পুলিশ সূত্রে জানা গেছে, এই ঘটনায় এদিন সন্ধ্যা পর্যন্ত কোনো অভিযোগ জমা পড়েনি বর্ধমান থানায়।


0 Comments: