Headlines
Loading...
আগ্নেয়াস্ত্রের ভুয়ো লাইসেন্স তৈরি চক্রের মূল পান্ডা সহ ৬জনকে গ্রেপ্তার করল সিআইডি

আগ্নেয়াস্ত্রের ভুয়ো লাইসেন্স তৈরি চক্রের মূল পান্ডা সহ ৬জনকে গ্রেপ্তার করল সিআইডি


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারী: আগ্নেয়াস্ত্রের ভুয়ো লাইসেন্স তৈরি চক্রের মূল পান্ডা সহ ৬জনকে গ্রেপ্তার করল সিআইডি। শুত্রুবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃতদের কাছ থেকে পাঁচটি বেআইনি আগ্নেয়াস্ত্র, কার্তুজ, পাঁচটি জাল লাইসেন্স, রাজ্যের ৩৬ বিভিন্ন অফিস এবং আধিকারিকের জাল স্ট্যাম্প সহ বেশ কিছু নথিপত্র উদ্ধার করেছে সিআইডির অফিসারেরা। জানা গেছে, মেমারী থানার হরিণডাঙ্গা গ্রামের বাসিন্দা এই চক্রের মূল পান্ডা সফিক মোল্লা কে গতকাল তার বাড়ি থেকে গ্রেপ্তার করে সিআইডি। 




এরপর আরো পাঁচজনকে এই চক্রের সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পূর্ব বর্ধমান জেলার এবং কলকাতা থেকে গ্রেপ্তার করা হয়। ধৃতদের নাম জুলফিকার সেখ, বাড়ি নাদনঘাট থানার বোচপুর, সাবির মন্ডল, বাড়ি মন্তেশ্বর থানার কুলে গ্রামে, ইমানুল মন্ডল, বাড়ি মেমারী থানার হরিণডাঙ্গা, হাফিজুল সেখ, বাড়ি কেতুগ্রামের আনখোনায় এবং বিমান মন্ডল, বাড়ি হাওড়ার গুবরিয়া এলাকায়। 




পুলিশ জানিয়েছে, এই চক্র দীর্ঘদিন ধরে আগ্নেয়াস্ত্রের জাল লাইসেন্স তৈরির চক্র চালাচ্ছিল। এরা মূলত সিকিউরিটি এজেন্সি গুলোতে এই লাইসেন্স সরবরাহ করতো। পুলিশ জানিয়েছে, ধৃতদের হেফাজতে নিয়ে তদন্তকারী অফিসারেরা এই চক্রের সঙ্গে আর কারা যুক্ত আছে, এই চক্রের জাল কতদূর বিস্তার করেছে, এমনকি এই চক্রের কাছ থেকে ভুয়ো লাইসেন্স নিয়ে কোথায় কোথায় আগ্নেয়াস্ত্র পৌঁছেছে - সবকিছুই তদন্ত করে দেখা হবে।




0 Comments: