Headlines
Loading...
বর্ধমানে অবৈধ ৩২টি কমার্শিয়াল গ্যাস সিলিন্ডার আটক করল দুর্নীতি দমন শাখা

বর্ধমানে অবৈধ ৩২টি কমার্শিয়াল গ্যাস সিলিন্ডার আটক করল দুর্নীতি দমন শাখা


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: একদিকে দ্রব্যমুল্য বৃদ্ধির জেরে নাভিশ্বাস উঠছে সাধারণ মানুষের। দ্রব্যমুল্য বৃদ্ধি রদ করতে চলছে রাজনৈতিক দলের লাগাতার আন্দোলন। বিশেষত পেট্রোল, ডিজেল এবং রান্নার গ্যাসের দাম বৃদ্ধি নিয়ে যখন চলছে চাপান উতোর, সেই সময় বর্ধমানে রান্নার গ্যাস নিয়ে চলছে দেদার অবৈধ কারবার। বৃহস্পতিবার রাতে গ্যাস সিলিন্ডার পিকআপ ভ্যানে করে পাচার করার সময় হাতেনাতে ধরা পড়ল চালক। এই ঘটনায় ৩২টি কমার্শিয়াল গ্যাস সিলিন্ডার আটক করল জেলা পুলিশের দুর্নীতি দমন শাখা। 

বৃহস্পতিবার সন্ধ্যায় শক্তিগড়ের দিক থেকে সদরঘাটের দিকে যাওয়ার পথে সদরঘাট এলাকায় পিকআপ ভ্যানটিকে ধরে বর্ধমান থানার পুলিশ ও দুর্নীতি দমন শাখার আধিকারিকরা। বৈধ কাগজপত্র না থাকায় গ্যাস সিলিন্ডারগুলি বাজেয়াপ্ত করেছে পুলিশ। ধৃত গাড়ি চালকের নাম বাদশা শেখ। বাড়ি মন্তেশ্বর থানার কুসুমগ্রামে। 

দুর্নীতিদমন শাখা সূত্রে জানা গিয়েছে, এদিন সন্ধ্যায় গোপন সূত্রে খবর পেয়ে গাড়িটিকে আটক করা হয়। ৩২ টি কমার্শিয়াল গ্যাস সিলিন্ডার আটক করা হয়। পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, এই কর্মাশিয়াল সিলিন্ডার থেকে গ্যাস বার করে তা ছোট ছোট সিলিন্ডারে ভরা হয়।

0 Comments: