Headlines
Loading...
আগ্নেয়াস্ত্র সহ যুবককে গ্রেপ্তারের পর ফের ধৃতের কাছ থেকে উদ্ধার হল পিস্তল, গুলি, চাঞ্চল্য

আগ্নেয়াস্ত্র সহ যুবককে গ্রেপ্তারের পর ফের ধৃতের কাছ থেকে উদ্ধার হল পিস্তল, গুলি, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমানের নবাবহাটে পুলিশের নাকা চেকিং-এ আগ্নেয়াস্ত্র সহ ধরা পড়েছিল বর্ধমান শহরের এক যুবক। পুলিশ ধৃত প্রভাত চন্দ্রের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করার পর তার বাড়িতে তল্লাশি চালিয়ে ৯টি তাজা বোমাও উদ্ধার করে পুলিশ। একটি চার চাকা গাড়িও বাজেয়াপ্ত করা হয়। সোমবার ধৃতকে আদালতে পেশ করে পুলিশ হেফাজতে নেওয়ার পর অভিযুক্তের কাছ থেকে আরও অস্ত্র উদ্ধার করল পুলিশ। 


উল্লেখ্য, বর্ধমান শহরের লোকো আমবাগান এলাকার বাসিন্দা প্রভাত চন্দ্র স্থানীয় তৃণমূল নেতাদের সঙ্গে যুক্ত বলে ইতিমধ্যেই গোটা বিষয়টি নিয়ে রাজনৈতিক চাপান উতোর শুরু হয়েছে। তারই মাঝে তাকে পুলিশী হেফাজতে নিয়ে পুলিশ আরও আগ্নেয়াস্ত্র উদ্ধার করায় নতুন করে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। ওই ব্যক্তি কেন এত আগ্নেয়াস্ত্র মজুদ করেছিল তা নিয়ে ক্রমশই রহস্য দানা বাঁধতে শুরু করেছে। সামনেই বর্ধমান পুরসভার ভোট। ভোটের আগে রাজনৈতিক সন্ত্রাস সৃষ্টির জন্যই এই সমস্ত অস্ত্র মজুদ করা হচ্ছিল বলে ইতিমধ্যেই বিজেপির পক্ষ থেকে অভিযোগ তোলা হয়েছে। 


পুলিশ সূত্রে জানা গেছে, প্রভাত চন্দ্রকে জেরা করে পুলিশ আরও একটি ৯ এমএম পিস্তল ও ৬ টি তাজা কার্তুজ উদ্ধার করেছে। এদিকে, ধৃত প্রভাত চন্দ্রের কাছ থেকে এই অস্ত্র উদ্ধার হওয়ায় পুলিশও নড়েচড়ে বসেছে। ওই ব্যক্তির সঙ্গে আরও কেউ যুক্ত আছে কিনা তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে বর্ধমান থানার পুলিশ।


0 Comments: