Headlines
Loading...
বড়দিনের সঙ্গে নতুন ইংরাজী বর্ষবরণকে সামনে রেখে জেলা জুড়ে তল্লাশি অভিযান

বড়দিনের সঙ্গে নতুন ইংরাজী বর্ষবরণকে সামনে রেখে জেলা জুড়ে তল্লাশি অভিযান


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রাত পোহালেই বড়দিন। তার সঙ্গেই রয়েছে নতুন ইংরাজী বর্ষবরণের অনুষ্ঠান। আর তাই উৎসবপ্রিয় আমজনতার এই অনুষ্ঠানে যাতে কোনোরকম বিঘ্ন না ঘটে, কিম্বা কেউ যাতে কোনো নাশকতামূলক ঘটনা ঘটাতে না পারে সেজন্য শুক্রবার থেকে পূর্ব বর্ধমান জেলা জুড়ে ব্যাপকভাবেই শুরু হয়েছে পুলিশের নাকা চেকিং। বর্ধমান থানার উদ্যোগেও শহর জুড়ে করা হচ্ছে নাকা চেকিং। 


যাত্রীবাহি বাস থেকে ছোট গাড়িতে চলছে তল্লাশি। শুক্রবার রাত থেকেই বড়দিনের খুশিতে মেতে উঠবে শহর। তার আগে যেকোনো ধরনের নাশকতা রুখতে পূর্ব বর্ধমান জেলা পুলিশের পক্ষ থেকে এই উদ্যোগ বলে জানানো হয়েছে। উল্লেখ্য, কয়েকদিন আগেই সেনাবাহিনীর গোয়েন্দা দপ্তরের খবরের ভিত্তিতে গলসীর কুলগড়িয়ায় ২ নং জাতীয় সড়কে দক্ষিণবঙ্গ রাষ্ট্রীয় পরিবহণ সংস্থার বাস থেকে ২০ টি তাজা বোমা উদ্ধার হয়। গ্রেপ্তার করা হয় বোমা বহনকারীকে। এছাড়াও মেমারীর কৃষ্ণবাটী সহ জেলার বিভিন্ন প্রান্ত থেকে তাজা বোমা উদ্ধার হয়। সব ঘটনার তদন্ত করছে পুলিশ। 


এরই মাঝে কলকাতার নিউটাউন থেকে বিস্ফোরক উদ্ধার হওয়ায় আরও নিরাপত্তা জোরদার করা হচ্ছে শহর বর্ধমানেও। তাছাড়াও পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন সীমানা এলাকায় বাড়তি নজরদারী চালানো হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। পূর্ব বর্ধমান জেলা অতিরিক্ত পুলিশ সুপার কল্যান সিংহ রায় জানিয়েছেন, বড়দিন সহ নববর্ষবরণ উৎসবকে সামনে রেখে এই নাকা চেকিং করা হচ্ছে। যেকোনো ধরণের নাশকতা রুখতে জোরদার তল্লাশি চালানো হচ্ছে জেলা জুড়ে।



0 Comments: