Headlines
Loading...
বর্ধমানে বসছে ৪৭তম অনূর্ধ ১৮ জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নসিপের আসর

বর্ধমানে বসছে ৪৭তম অনূর্ধ ১৮ জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নসিপের আসর



ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ৪৭তম অনূর্ধ ১৮ জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নসিপ এর আসর বসতে চলেছে বর্ধমান শহরে। আগামী ২৫ ডিসেম্বর থেকে ৩০ ডিসেম্বর বর্ধমান শহরের অরবিন্দ স্টেডিয়ামে এই প্রতিযোগগিতা চলবে। বুধবার এক সাংবাদিক বৈঠকে ৪৭তম জুনিয়র ন্যাশনাল ভলিবল চ্যাম্পিয়নসিপের সাংগঠনিক সম্পাদক উত্তম সেনগুপ্ত জানিয়েছেন, এই প্রতিযোগিতায় মোট ৫৪টি দল অংশ নিচ্ছে। এর মধ্যে পুরুষ বিভাগে ২৮টি এবং মহিলা বিভাগে ২৬টি দল অংশ নিচ্ছে।


 সমগ্র প্রতিযোগিতাকে সাফল্যমণ্ডিত করতে ২৫ ডিসেম্বর বর্ধমান শহরে 'ভলির জন্য হাঁটুন' এই শ্লোগানকে সামনে রেখে একটি পদযাত্রারও আয়োজন করা হয়েছে। ২৫ ডিসেম্বর উদ্বোধন অনুষ্ঠানে রাজ্যের কয়েকজন মন্ত্রী সহ বিশিষ্টরাও উপস্থিত থাকবেন বলে দিন উত্তম সেনগুপ্ত জানিয়েছেন। 


এদিন সাংবাদিক বৈঠকে হাজির ছিলেন বর্ধমান জেলা ভলিবল ও বাস্কেটবল এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বনবিহারী যশ সহ প্রতিযোগিতা কমিটির কর্মকর্তা উজ্জ্বল প্রামাণিক, বিধায়ক সুভাষ মণ্ডল সহ অন্যান্যরা। উত্তমবাবু জানিয়েছেন, বর্ধমানের অরবিন্দ স্টেডিয়ামের মাঠ ছাড়াও শাঁখারীপুকুর অগ্রদূত ক্লাবের মাঠেও এই খেলাগুলি অনুষ্ঠিত হবে। শহরের বিভিন্ন হোটেল এবং গেস্ট হাউসে বিভিন্ন রাজ্যের খেলোয়াড় এবং অফিসিয়াল দের থাকার বন্দোবস্ত করা হয়েছে বলে এদিন বৈঠকে জানানো হয়েছে।



0 Comments: