Headlines
Loading...
আগ্নেয়াস্ত্র সহ বর্ধমানে গ্রেপ্তার বীরভূমের দুই দুস্কৃতি,উদ্ধার ৭এমএম পিস্তল,মোবাইল

আগ্নেয়াস্ত্র সহ বর্ধমানে গ্রেপ্তার বীরভূমের দুই দুস্কৃতি,উদ্ধার ৭এমএম পিস্তল,মোবাইল


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: গোপন সূত্রে খবর পেয়ে বর্ধমান থানার পুলিশ নবাবহাট এলাকা থেকে শুক্রবার রাত সাড়ে ৭টা নাগাদ আগ্নেয়াস্ত্র সহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করল। পুলিশ জানিয়েছে, ধৃত ব্যক্তিদের নাম নাসিরউদ্দিন আনসারী এবং ইকবাল আনসারী। বাড়ি  বীরভূমের সিউড়ি থানা এলাকায়। ধৃতদের কাছ থেকে তিন রাউন্ড গুলি ভর্তি একটি উন্নতমানের ৭এম এম দেশী পিস্তল, আরো চারটি গুলি, একটি মোটর সাইকেল সহ দুটি মোবাইল ফোন উদ্ধার করেছে। শনিবার ধৃতদের বর্ধমান আদালতে পেশ করা হয়। 

পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল জেলা পুলিশের পক্ষ থেকে গোলা বারুদ, মাদক, জুয়ার বিরুদ্ধে বিশেষ অভিযান চলাকালীন গোপন সূত্রে খবর আসে বীরভূমের বোলপুরের দিক থেকে আগ্নেয়াস্ত্র সহ একটি মোটর সাইকেলে দুজন বর্ধমানের দিকে আসছে। তাদের উদ্দেশ্য ছিল বর্ধমানের কোথায় সেই অস্ত্র সরবরাহ করার। 

আর এই খবর পাওয়ার পরই বর্ধমান থানার পুলিশের একটি দল নবাবহাট এলকায় চেকিং শুরু করে। রাত সাড়ে ৭টা নাগাদ কালো রঙের একটি টিভিএস কোম্পানির বাইক কে দেখে সন্দেহ হওয়ায় পুলিশ গাড়িটিকে আটকালে বাইক আরোহীরা পালিয়ে যাবার চেষ্টা করে। তখনই পুলিশের হাতে ধরা পড়ে যায় দুই দুষ্কৃতী।

0 Comments: