Headlines
Loading...
বর্ধমানে তৃণমূল কর্মীকে হুমকি ফোন, জেলা নেতার অভিও ভাইরাল, আলোড়ন

বর্ধমানে তৃণমূল কর্মীকে হুমকি ফোন, জেলা নেতার অভিও ভাইরাল, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমান শহরে এক তৃণমূল নেতার হুমকি ফোনের অডিও ভাইরালকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো। পূর্ব বর্ধমান জেলা তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আব্দুর রবের সঙ্গে এক তৃণমূল যুব কর্মীর এই হুমকি অডিও ভাইরাল হওয়ার পর গোটা শহর জুড়েই বিতর্ক তুঙ্গে উঠেছে। যদিও এই অডিওর সত্যতা যাচাই করেনি ফোকাস বেঙ্গল। ব্য খোদ আব্দুর রব জানিয়েছেন, এই অডিও তাঁর নয়। কেউ এটা কারসাজি করেছে। বর্ধমান শহরের রসিকপুর এলাকার বাসিন্দা মহম্মদ সমীর দফাদার নামে এক যুব তৃণমূল কর্মীর সঙ্গে আব্দুর রবের কথোপকথনের এই অডিও ভাইরাল হয়েছে। 


যেখানে আব্দুর রব ওই যুবকর্মীকে ফোনে রীতিমত শাসাচ্ছেন বলে শোনা যাচ্ছে। এমনকি খোদ বর্ধমান পুরসভার সহ প্রশাসক আইনুল হকের বিরুদ্ধেও মারাত্মক হুমকি দেওয়া হয়েছে। সমীর দফাদার অভিযোগ করেছেন, তিনি তাঁর বন্ধু সবুজের সঙ্গে বর্ধমান পুরসভার অনেক কাজ করেন সাধারণ মানুষের স্বার্থে। তাই তাঁকে হুমকি দেওয়া হয়েছে। তিনি যেন সবুজের সঙ্গে মেলামেশা না করেন। সমীর দফাদার জানিয়েছেন, তিনি ফেসবুকে কারসঙ্গে বন্ধুত্ব করবেন বা কার কার সঙ্গে মেলামেশা করবেন তা নিয়েও তাঁকে সতর্ক করে হুমকি দিয়েছেন আব্দুর রব। 


সমীর দফাদার জানিয়েছেন, বর্তমানে তিনি প্রাণসংশয়ের ভয় পাচ্ছেন। কারণ আব্দুর রব তাঁকে শাসিয়ে জানিয়েছেন, তিনি আব্দুর রবের রাডারে রয়েছেন। কি করছেন সবই নজরে রেখেছেন তিনি। এমনকি তাঁকে হুমকি দেওয়া হয়েছে তাঁকে বাঁচাতে পুরসভার সহ প্রশাসক আইনুল হক রসিকপুরে ঢুকলে রক্তগঙ্গা বইবে। সমীরবাবু জানিয়েছেন, আব্দুর রবের এই হুমকির পরই তিনি আতংকিত হয়ে পড়েছেন। এব্যাপারে বর্ধমান থানায় তিনি লিখিত অভিযোগও দায়ের করেছে। তাঁর আশংকা তাঁকে মেরে ফেলার চক্রান্ত চলছে। 


পাশাপাশি তিনি জানিয়েছেন, বুধবারও রওসন সেখ নামে এক তৃণমূল কর্মীকে বেধড়ক মারধর করেছে আব্দুর রবের অনুগামীরা। এদিকে, তাঁর বিরুদ্ধে ওঠা এই অভিযোগ সম্পর্কে আব্দুর রব জানিয়েছেন, তাঁকে কলুষিত করার জন্যই এই সব মনগড়া বিষয় বানানো হচ্ছে। তিনি জানিয়েছেন, বুধবার রওসন সেখ নামে যিনি তাঁর বিরুদ্ধে মারধরের অভিযোগ করেছেন তিনিই বর্ধমান হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে চিকিৎসককে জানিয়েছেন রাস্তায় দুর্ঘটনায় তিনি আহত হয়েছেন। 


আব্দুর রব জানিয়েছেন, এদিনও যিনি অভিযোগ করেছেন তাঁর বিরুদ্ধে তাঁর সঙ্গে এবং সমীর দফাদারের পরিবারের সঙ্গে তাঁর সুসম্পর্ক রয়েছে। সমীর দফাদার অত্যন্ত ভাল ছেলে। তাঁর সন্দেহ তাঁকে দিয়ে এসব নোংরামি করানো হচ্ছে। আব্দুর রব জানিয়েছেন, সামনেই পুরসভা নির্বাচন। তার আগে তাঁর নামে এই ধরণের অভিযোগ তুলে তাঁকে ৩ মাসের জন্য জেলে ঢোকানোর চক্রান্ত করছেন কেউ কেউ। তাই তাঁর গলা নকল করে এসব বাজারে ছাড়া হচ্ছে। তিনি জানিয়েছেন, গোটা বিষয়টি তিনি দলের ওপরতলার নেতৃত্বকে জানিয়েছেন।


0 Comments: