Headlines
Loading...
৩৪তম জুনিয়র ষ্টেট পুরুষ ও মহিলা বাস্কেটবল চ্যাম্পিয়নশিপের মূলপর্বের খেলা হবে বর্ধমানে

৩৪তম জুনিয়র ষ্টেট পুরুষ ও মহিলা বাস্কেটবল চ্যাম্পিয়নশিপের মূলপর্বের খেলা হবে বর্ধমানে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ৩৪তম জুনিয়র স্টেট বাস্কেটবল চ্যাম্পিয়নশিপের কোয়ার্টার ফাইনাল, সেমিফাইনাল এবং ফাইনাল খেলাগুলি অনুষ্ঠিত হতে চলেছে বর্ধমান শহরে অরবিন্দ স্টেডিয়ামে। পশ্চিমবঙ্গ বাস্কেটবল সংস্থা এবং বর্ধমান ডিষ্ট্রিক্ট ভলিবল এবং বাস্কেটবল অ্যাসোসিয়েশন এর উদ্যোগে এই খেলাগুলি অনুষ্ঠিত হচ্ছে। 


বর্ধমান ডিষ্ট্রিক্ট ভলিবল এবং বাস্কেটবল অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক বনবিহারী যশ জানিয়েছেন, ১০ থেকে ১৪ নভেম্বর পর্যন্ত বয়েজ এবং গার্লস লিগ পর্যায়ের খেলাগুলি অনুষ্ঠিত হয়েছে কলকাতায়। এরপর বাকি পর্যায়ের খেলাগুলি অনুষ্ঠিত হবে বর্ধমানে।


অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে জানা গেছে, এই প্রতিযোগিতায় ১৫ টি বালক এবং ১৪ টি বালিকা দল অংশ নিয়েছে। যদিও লিগ পর্যায়ে বর্ধমান জেলার সাথে বীরভূম জেলার বালক ও বালিকাদের দুটো খেলা ১১ নভেম্বর ইতিমধ্যে বর্ধমানে হয়েছে। বনবিহারী বাবু  জানিয়েছেন বালক এবং বালিকাদের লিগ পর্যায়ের চারটে করে গ্রুপের প্রতি গ্রুপ থেকে দুটি করে দল মোট বালকদের ৮ টি এবং বালিকাদের ৮ টি দল কোয়ার্টার ফাইনালে অংশ নিচ্ছে। 


১৫ ও ১৬ নভেম্বর কোয়ার্টার ফাইনাল খেলাগুলো সব বর্ধমানের অরবিন্দ স্টেডয়ামে হচ্ছে। প্রতিদিন চারটে বালকদের দলের দুটো ম্যাচ এবং চারটে বালিকাদের দলের দুটো ম্যাচ হবে। এই পর্বে বর্ধমানের বালকদের দলের খেলা আগামীকাল অর্থাৎ মঙ্গলবার হবে। তিনি জানিয়েছেন, আগামী ১৭ ও ১৮ নভেম্বর সেমিফাইনাল, ফাইনালও বর্ধমানে হবে।



0 Comments: