Headlines
Loading...
ভয়াবহ দুর্ঘটনার কবলে গুড়াপ থানার ওসি ও এএসআই, গ্রীন করিডোর করে হাওড়া নিয়ে যাওয়া হল

ভয়াবহ দুর্ঘটনার কবলে গুড়াপ থানার ওসি ও এএসআই, গ্রীন করিডোর করে হাওড়া নিয়ে যাওয়া হল


ফোকাস বেঙ্গল ডেস্ক, হুগলি ও পূর্ব বর্ধমান: কলকাতা থেকে বর্ধমান মুখী ২ নং জাতীয় সড়কের হুগলির গুরাপ থানার অন্তর্গত বসিরপুরের কাছে ভয়াবহ দুর্ঘটনার কবলে পড়লেন গুরাপ থানার ওসি ও এক এএসআই। দুর্ঘটনার পরই দ্রুত তাঁদের উদ্ধার করে প্রথমে বর্ধমানের একটি বেসরকারি হসপিটালে নিয়ে আসা হলে অবস্থা আশঙ্কাজনক থাকায় ওসি পুষ্পেন স্যানালকে হাওড়ার একটি বেসরকারী হাসপাতালে রেফার করা হয়। এসআই সমীর মুখার্জীর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, বসিরপুরের কাছে জাতীয় সড়কে কালিপুজোর জন্য যান নিয়ন্ত্রণ করার সময় আচমকাই একটি লরি দ্রুতগতিতে এসে বর্ধমান অভিমুখে দাড়িয়ে থাকা ওসি পুষ্পেন স্যানালের গাড়ির পিছনে সজোরে ধাক্কা মারে। ধাক্কার জোরে পুলিশের গাড়িটি সোজা নয়নজুলিতে নেমে যায়। গাড়ির ভিতরেই ওসি ও এএসআই আটকে যায়। গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। ছুটে আসেন স্থানীয়রা। স্থানীয়দের সহযোগীতায় পুলিশ গাড়ির ভিতর থেকে উদ্ধার করে দুজনকেই। 

নিয়ে আসা হয় বর্ধমানের ২নং জাতীয় সড়কের পাশে একটি বেসরকারী হাসপাতালে। ছুটে আসেন পূর্ব বর্ধমানের পুলিশ সুপার কামনাশীষ সেন ও হুগলির এসপি গ্রামীণ আমনদীপ সিং। চিকিৎসকদের পরামর্শে ওসি পুষ্পেন সান্যাল কে হাওড়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়ার তৎপরতা শুরু হয়। আর এরপরই সমস্ত থানাকে এলার্ট করে গ্রীন করিডোর এর মাধ্যমে আশঙ্কাজনক পুষ্পেন সন্যালকে নিয়ে যাওয়া হয় হাওড়া।

0 Comments: