Headlines
Loading...
বর্ধমানে শুরু দুয়ারে রেশন, শৌচাগার ব্যবহারে বিশেষ প্রচারাভিযান

বর্ধমানে শুরু দুয়ারে রেশন, শৌচাগার ব্যবহারে বিশেষ প্রচারাভিযান


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: মঙ্গলবার গোটা রাজ্যের সঙ্গে পূর্ব বর্ধমান জেলাতেও দুয়ারে রেশন প্রকল্পের সূচনা হল। এদিন বর্ধমানের জেলাশাসকের অফিসের সামনে এই কর্মসূচীতে হাজির ছিলেন রাজ্যের গ্রন্থাগার দপ্তরের মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী সহ জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, সহকারী সভাধিপতি দেবু টুডু, জেলাশাসক প্রিয়াংকা সিংলা, জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন সহ অন্যান্যরা। 


অন্যদিকে, এদিনই পূর্ব বর্ধমান জেলা পরিষদের জল ও স্বাস্থ্য বিভাগের উদ্যোগে দুটি ট্যাবলোর উদ্বোধন করা হল। উপস্থিত ছিলেন জেলা পরিষদের সভাধিপতি শম্পা ধাড়া, জেলাশাসক প্রিয়াংকা সিংলা, জেলা পরিষদের জনস্বাস্থ্য কর্মাধ্যক্ষ বাগবুল ইসলাম, খাদ্য কর্মাধ্যক্ষ মেহেবুব মণ্ডল, নারী ও শিশু কর্মাধ্যক্ষ মিঠু মাঝি সহ অন্যান্যরা।


 সভাধিপতি জানিয়েছেন, গোটা জেলা জুড়ে নির্মল বাংলা কর্মসূচীর অঙ্গ হিসাবে শৌচাগার ব্যবহারে জোড় দেবার জন্য প্রচারাভিযান শুরু হয়েছে ১৫ নভেম্বর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত। খোলা জায়গায় মলমূত্র ত্যাগ না করে শৌচাগার ব্যবহারের ওপর জোড় দিতেই এই প্রচারাভিযান। দুটি ট্যাবলোর মাধ্যমে জেলার ৪টি মহকুমার ব্লকে ব্লকে এই প্রচারাভিযান চালানো হবে।

0 Comments: