Headlines
Loading...
প্রয়াত রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, শোক রাজনৈতিক মহলে

প্রয়াত রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়, শোক রাজনৈতিক মহলে


ফোকাস বেঙ্গল নিউজ ডেস্ক: কালীপুজোর রাতেই দীর্ঘ রাজনৈতিক জীবনের অবসান ঘটে গেল রাজ্যের মন্ত্রী তথা বর্ষীয়ান নেতা সুব্রত মুখোপাধ্যায়ের। সুব্রত বাবুর শারীরিক অবস্থার অবস্থা অবনতির খবর পেয়েই নিজের বাড়ির পুজো ছেড়ে এসএসকেএমে পৌঁছে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। কিন্তু চিকিৎসকদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে চলে শেষমেষ চলেই গেলেন ৭৬ বছর বয়সী বহু রাজনৈতিক লড়াইয়ের যোদ্ধা সুব্রত মুখোপাধ্যায়।

সম্প্রতি সুব্রত মুখোপাধ্যায়কে উডবার্ন ওয়ার্ড থেকে তাঁকে কার্ডিওলজি বিভাগে স্থানান্তরিত করাও হয়। তারপরেও শেষ রক্ষা করা গেল না। চিকিৎসকদের সমস্ত প্রচেষ্টা ব্যর্থ করে তিনি চলে গেলেন। প্রসঙ্গত দু’দিন আগেই হৃদপিন্ডে স্টেন্ট বসে সুব্রত মুখোপাধ্যায়ের। এদিন স্টেন্টের অবনতি শুরু হয়, ডাক্তারি ভাষায় যাকে বলা হয় স্টেন্ট থ্রম্বোসিস। এরপরই সুব্রত বাবুর শারীরিক অবস্থা আরও জটিল হতে শুরু করে।

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত মাসের ২৫ তারিখ শ্বাসকষ্ট জনিত কারণে এসএসকেএম হাসপাতালে ভর্তি করা হয় বর্ষীয়ান নেতা, মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়কে। এরপর তাঁর হৃদরোগের সমস্যা দেখা দেয়। বিশেষজ্ঞ চিকিৎসকদের বোর্ড গঠন করে চিকিৎসা চালানো হচ্ছিল তাঁর। এরই মাঝে সুব্রত বাবুর শারীরিক অবস্থার উন্নতিও হয়। কিন্তু দু’দিন আগেই হার্ট অ্যাটাক হওয়ায় হৃদপিন্ডে স্টেন্ট বসানো হয় সুব্রত মুখোপাধ্যায়ের। বৃহস্পতিবার রাতে হাসপাতালেই মারা গেলেন তিনি। সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই সমস্ত রাজনৈতিক  দলের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

0 Comments: