Headlines
Loading...
বর্ধমান শহর জুড়ে অভিযানে ৮৭কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার, গ্রেপ্তার তিন

বর্ধমান শহর জুড়ে অভিযানে ৮৭কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার, গ্রেপ্তার তিন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বর্ধমানে নিষিদ্ধ বাজির বিরুদ্ধে লাগাতার পুলিশি অভিযান চলছে। রবিবার ফের পুলিসের অভিযানে ধরা পড়লো অবৈধ বাজির কারবার। শহরের ইছলাবাদ এলাকা থেকে উদ্ধার হলো ২২কেজি নিষিদ্ধ বাজি। ঘটনায় গ্রেফতার হয়েছেন এক ব্যক্তি।
পুলিস সূত্রে জানা গিয়েছে,  গোপন সূত্রে খবর পেয়ে রবিবার রাতে ওই এলাকায় একটি বাড়িতে অভিযান চালায় বর্ধমান থানার পুলিস। সেখানে পুলক দাস নামে এক ব্যক্তির কাছ থেকে বাজি গুলি উদ্ধার করা হয়। বাজি গুলি বিক্রির উদ্দেশ্যেই অবৈধভাবে মজুত করা হয়েছিল বলে পুলিসের জানিয়েছে। ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। 


পুলিস সূত্রে জানা গিয়েছে, কালীপুজোর আগে বর্ধমান শহরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে রবিবার রাত পর্যন্ত মোট ৮৭ কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করা হয়েছে। ইতিমধ্যেই শহরের ভাছছালা এলাকা থেকে কয়েকদিন আগে বর্ধমান থানার পুলিশ জয়দেব মাঝি নামে এক বাজি বিক্রেতাকে গ্রেপ্তার করেছিল। অভিযানে ওই ব্যক্তির কাছ থেকে ৪০কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করে পুলিশ। 


এরপর ফের শনিবার শহরের ৫নং ইছলাবাদের চাঁদমারি পাড়া এলাকায় অভিযান চালিয়ে ২৫কেজি নিষিদ্ধ বাজি উদ্ধার করে পুলিশ। পাশপাশি অভিক রাহা নামে এক বাজি বিক্রেতাকে গ্রেপ্তার করে। এই নিয়ে লাগাতার অভিযানে বর্ধমান শহরের তিনজন বাজি বিক্রেতাকে গ্রেপ্তার করল পুলিশ। পুলিশ সূত্রে জানানো হয়েছে, নিষিদ্ধ বাজির বিরুদ্ধে পুলিশি অভিযান জারি থাকবে।

0 Comments: