Headlines
Loading...
বিশ্ববাংলা শারদ সম্মান প্রদান পূর্ব বর্ধমানের পুজোগুলিকে

বিশ্ববাংলা শারদ সম্মান প্রদান পূর্ব বর্ধমানের পুজোগুলিকে


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: সোমবার গোটা রাজ্যের পুজো উদ্যোক্তাদের বিশ্ব বাংলা শারদ সম্মান প্রদান করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। ভার্চুয়াল মাধ্যমে এদিন তিনি রাজ্যের জেলাগুলির সঙ্গে প্রশাসনিক বৈঠক করেন। এদিন বর্ধমান জেলাশাসকের কনফারেন্স হলে এই অনুষ্ঠানে হাজির ছিলেন রাজ্যের প্রাণী সম্পদ বিকাশ দপ্তরের মন্ত্রী স্বপন দেবনাথ, জেলা পরিষদের সহকারী সভাধিপতি দেবু টুডু, জেলাশাসক প্রিয়াংকা সিংলা, জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন, বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস প্রমুখরা। 


এদিন এবছরের বিশ্ববাংলা শারদ সম্মানের সেরা পুজো হিসাবে পুরষ্কৃত করা হয়েছে বড়শুল জাগরণী, ২নং শাঁখারীপুকুর সার্বজনীন দুর্গাপুজো কমিটি এবং আলমগঞ্জ বারোয়ারী পুজো কমিটিকে। সেরা প্রতিমার পুরষ্কার পেলেন কালনার পুরাতন বাসস্ট্যাণ্ড ব্যবসায়ী সমিতি, গুসকরা যুব গোষ্ঠী এবং তেলিপুকুর সুকান্ত স্মৃতি সংঘ। সেরা মণ্ডপের পুরষ্কার পেয়েছে কাটোয়ার জাজিগ্রাম নবোদয় সংঘ দুর্গাপুজো কমিটি, কেশবগঞ্জ বারোয়ারী দুর্গোৎসব কমিটি এবং সবুজ সংঘ সার্বজনীন দুর্গোৎসব কমিটি। 


এছাড়াও সেরা কোভিড সচেতন পুজো হিসাবে পুরষ্কৃত হয়েছে উদয়ন সার্বজনীন দুর্গাপুজো কমিটি, লালটু স্মৃতি সংঘ এবং পাল্লারোড পল্লীমঙ্গল সমিতি। এদিন সেরা পুজোর পুরষ্কার হিসাবে ৫০ হাজার টাকা, সেরা মণ্ডপের জন্য ৩০ হাজার টাকা, সেরা প্রতিমা হিসাবে ২০ হাজার টাকা এবং সেরা কোভিড সচেতনতা হিসাবে ২০ হাজার টাকা তুলে দেওয়া হয় পুজো কমিটির হাতে।

0 Comments: