Headlines
Loading...
বর্ধমানে পুলিশের ড্রেস পরে বাইক চুরি! অভিযোগ দায়ের থানায়, তদন্তে পুলিশ

বর্ধমানে পুলিশের ড্রেস পরে বাইক চুরি! অভিযোগ দায়ের থানায়, তদন্তে পুলিশ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: খোদ বর্ধমান পুলিশ লাইনের সামনে থেকে পুলিশের উর্দিধারী এক ব্যক্তি অপর এক ব্যক্তির মোটর সাইকেল নিয়ে চম্পট দেওয়ার ঘটনায় ব্যাপক আলোড়ন পড়েছে। এমনকি সাম্প্রতিক সময়ে একাধিক বাইক চুরির ঘটনা ঘটলেও এক্কেবারে পুলিশের ড্রেস পরে বাইক চুরির ঘটনায় রীতিমত চিন্তার ভাঁজ ফেলেছে জেলা পুলিশের কপালে। ইতিমধ্যেই মেমারী থানার পাইকারা এলাকার বাসিন্দা সাহামত আলী বর্ধমান থানায় বাইক চুরির বিষয়ে অভিযোগ দায়ের করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।


অভিযোগকারী সাহামত আলী জানিয়েছেন, মঙ্গলবার তিনি তাঁর আভেঞ্জার ২২০ মোটর সাইকেল নিয়ে বর্ধমানের অনাময় হাসপাতালে ভর্তি এক পরিচিত কে দেখতে এসেছিলেন। দুপুর দুটো নাগাদ তিনি বাড়ি ফেরার জন্য হাসপাতালের সামনে দাঁড়িয়ে ছিলেন। সেই সময় পুলিশের ড্রেসধারী এক ব্যক্তি তাঁর পকেট থেকে আই কার্ড বের করে তাঁকে পুলিশের পরিচয় দিয়ে বর্ধমান পুলিশ লাইনে নামিয়ে দেবার জন্য অনুরোধ করেন।


সাহামত আলী জানিয়েছেন, পুলিশের ড্রেস পরনে থাকায় প্রথমে সন্দেহ হয়নি। তিনি ওই ব্যক্তিকে বাইকে চাপিয়ে পুলিশ লাইনের সামনে নিয়ে আসেন। তখন ওই অজ্ঞাত পরিচয় খাকি বর্দিধারী ব্যক্তি তাঁকে বলেন, তিনি লাইনের ভিতরে অফিস থেকে একটা ফাইল আনতে যাবেন এক্ষুনি ফিরে আসবেন, তাঁর বাইকটা একবার দেবার জন্য। তিনি দিয়েও দেন। আর এরপরই ওই ব্যক্তি পুলিশ লাইনের ভিতর না গিয়ে মোটর সাইকেল নিয়ে সোজা বেরিয়ে যায়। 


প্রায় ঘন্টা দুয়েক অপেক্ষা করেও ওই ব্যক্তি বাইক নিয়ে ফিরে না আসায় তিনি বুঝতে পারেন তাঁর ক্ষতি হয়ে গিয়েছে। তিনি প্রতারণার শিকার হয়েছেন। এরপর সাহামত আলী লাইনের ভিতরে ঢুকে গোটা ঘটনার বিষয় অফিসারদের জানান। তাঁদের পরামর্শ মতো এরপর তিনি বর্ধমান থানায় অভিযোগ দায়ের করেন। এদিকে খোদ পুলিশ লাইনে সামনে থেকে বাইক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে শহর জুড়ে।


0 Comments: