Headlines
Loading...
বর্ধমানের তেলিপুকুরে ফের দুর্ঘটনা, মারাত্মক জখম এক মহিলা, আটক লরি ও চালক

বর্ধমানের তেলিপুকুরে ফের দুর্ঘটনা, মারাত্মক জখম এক মহিলা, আটক লরি ও চালক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: ফের বর্ধমানের তেলিপুকুরে স্কুটিকে লরির ধাক্কা। দুর্ঘটনায় মারাত্মক জখম হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হলেন বৈশালী কুন্ডু নামে আরামবাগ গোঘাটের এক বাসিন্দা। এই দুর্ঘটনায় আহত হয়েছেন বৈশালী দেবীর মেয়েও। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সদরঘাটের দিক থেকে এসে তেলিপুকুরে ফ্লাইওভারের নিচ দিয়ে মিরছবার দিকে যাবার সময় একটি লরি পিছন থেকে ধাক্কা মারে স্কুটি টিতে। বৈশালী কুন্ডু গাড়ি চালাচ্ছিলেন। পিছনে বসেছিলেন তাঁর মেয়ে। 


লরির ধাক্কায় বৈশালী দেবীর বাঁ পা গুরুতরভাবে জখম হয়। যদিও তাঁর মেয়ের আঘাত কম বলেই হাসপাতাল সূত্রে জানা গেছে। বৈশালী দেবীকে দ্রুত উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে দুর্ঘটনার পরই পুলিশ ঘাতক লরটির পিছনে ধাওয়া করে পালসীটের কাছে ধরে ফেলে। 


পুলিশ সূত্রে জানা গেছে, চালক এবং ঘাতক লরি কে আটক করেছে বর্ধমান থানার পুলিশ। অন্যদিকে তেলিপুকুরে বারবার দুর্ঘটনা ঘটতে থাকায় এই এলাকা রীতিমত সাধারণ মানুষের কাছে আতঙ্কের কারণ হয়ে উঠেছে বলেই স্থানীয় মানুষ এদিন ক্ষোভ প্রকাশ করেছেন। এই এলাকার ট্রাফিক ব্যবস্থা কে আরো শক্তিশালী করার জন্য দাবি জানিয়েছেন তারা।
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});