Headlines
Loading...
বর্ধমান রেল ফ্লাইওভারে পণ্যবাহী গাড়ির চাকায় পিষ্ট এক ব্যক্তি, ক্ষোভ

বর্ধমান রেল ফ্লাইওভারে পণ্যবাহী গাড়ির চাকায় পিষ্ট এক ব্যক্তি, ক্ষোভ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: বুধবার রাত প্রায় ১০টা নাগাদ বর্ধমানের রেল ফ্লাইওভারের উপরে কাটোয়া দিকে যাবার এপ্রোচ রোডের বাঁকে বেপরোয়া একটি পণ্যবাহী লরির চাকায় পিষ্ট হয়ে মর্মান্তিক মৃত্যু হল এক বাইক আরোহীর। মৃত ব্যক্তির নাম সন্তোষ মিশ্রা। বয়স আনুমানিক ৪০। বাড়ি বর্ধমানের বাজেপ্রতাপুর এলাকায়। দুর্ঘটনার পরই ঘাতক গাড়ির চালক পলাতক। দুর্ঘটনার পর রেলওয়ে ফ্লাইওভারের উপর দিয়ে যান চলাচল প্রায় সম্পুর্ন বন্ধ হয়ে যায়। তীব্র যানজটের সৃষ্টি হয়। 

খবর পেয়ে বর্ধমান থানার আইসি এবং ট্রাফিক ওসি ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। প্রায় দুঘন্টা যান চলাচল বন্ধ থাকার পর পুলিশি হস্তক্ষেপে ফের সকভবিক হয়। এদিকে দুর্ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা ফ্লাইওভারের উপর পর্যাপ্ত আলো না থাকার কারণেই এই দুর্ঘটনা বলে ক্ষোভ উগরে দেয়। তারা অভিযোগ করেছেন, ফ্লাইওভারের উপরে পর্যাপ্ত আলোর ব্যবস্থা নেই। ফলে মাঝে মধ্যেই ছোট বড় দুর্ঘটনা ঘটেই চলেছে।বিশেষ করে সন্ধ্যের পর। 

এমনকি রাতের দিকে ট্রাফিক ব্যবস্থা না থাকার সুযোগে ভারী পণ্যবাহী গাড়ির চালকেরা বেপরোয়া গতিতে যাতায়াত করে এই রাস্তা দিয়ে। ফলে কম গতির ছোট গাড়ির চালক এবং আরোহীদের প্রায় প্রাণ হাতে নিয়ে নিত্য চলাচল করতে হয় এই ওভারব্রিজ দিয়ে। স্থানীয়রা জানিয়েছেন, অবিলম্বে ফ্লাইওভারে পর্যাপ্ত আলোর ব্যবস্থা সহ রাতের নজরদারির জন্য ব্যবস্থা করুক প্রশাসন।

0 Comments: