Headlines
Loading...
উত্তরাখণ্ডে প্রাকৃতিক বিপর্যয়ে আটকে মেমারির তিন বাসিন্দা, উদ্বিগ্ন পরিবার

উত্তরাখণ্ডে প্রাকৃতিক বিপর্যয়ে আটকে মেমারির তিন বাসিন্দা, উদ্বিগ্ন পরিবার



ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: উত্তরাখণ্ডে বেড়াতে গিয়ে এবার প্রাকৃতিক বিপর্যয়ের মুখে আটকে পড়লেন পূর্ব বর্ধমানের মেমারির তিন বাসিন্দা। আটকে পড়া ব্যক্তিরা হলেন মেমারি শহরের পারিজাত নগরের বাসিন্দা তথা বর্ধমান শহরের বাণীপীঠ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সঞ্জয় অধিকারী, মেমারি শহরের ৫ নম্বর ওয়ার্ডের এলআইসি অফিস পাড়ার বাসিন্দা সঞ্জীব বৈরাগ্য ও ৪ নম্বর ওয়ার্ডের অন্তর্গত শ্রী দুর্গা পল্লী এলাকার বাসিন্দা কমলেশ ঝা।

গত অষ্টমীর দিন অর্থাৎ ১৩ অক্টোবর সন্ধ্যা নাগাদ এই তিন ব্যক্তি উত্তরাখণ্ডের উদ্দেশ্যে রওনা হন। ১৫ তারিখ তারা পৌঁছেও যান। ১৬ তারিখে পঞ্চচুল্লী এলাকায় যাওয়ার কথা ছিল তাঁদের। কিন্তু ইতিমধ্যেই প্রাকৃতিক দুর্যোগ শুরু হয়ে যাওয়ায় তাঁরা আর কোনোভাবেই বেরোতে পারছেন না। এই মুহূর্তে তাঁরা একটি বেস ক্যাম্পে রয়েছেন বলে জানতে পারা গেছে।


তাঁদের পরিবার সূত্রে জানা গেছে, সেখানে খাবারের কোন সমস্যা না থাকলেও সকলেই এই অবস্থার দ্রুত পরিবর্তন হোক সেটাই চাইছেন। আগামী ২৪ তারিখ ভ্রমণ শেষ করে মেমারিতে ফিরে আসার কথাও তাঁরা জানিয়েছিলেন পরিবারকে। এমনটাই জানানো হয় তিন পরিবারের পক্ষ থেকে।


জানতে পারা গেছে, দুর্যোগের ফলে রাস্তায় ধ্বস নেমেছে উত্তরাখণ্ডের বিভিন্ন এলাকায়। যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে গেছে। শুধুমাত্র হেলিকপ্টারে করে দুর্গতদের স্থানান্তরের ব্যবস্থা করা হচ্ছে। বিভিন্ন সংবাদমাধ্যমে এই পরিস্থিতির খবর দেখে স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন তিন পর্যটকের পরিবারের সদস্যরা। ইতিমধ্যেই প্রশাসনের দ্বারস্থ হয়েছেন উদ্বিগ্ন তিন পরিবার। মেমারিবাসীর সাথে পরিবারের সকলেই চাইছেন সুস্থ ভাবে ফিরে আসুক তাঁদের ঘরের ছেলেরা।

0 Comments: