Headlines
Loading...
মেমারিতে বিজয়ার শুভেচ্ছা জানাতে দুর্দিনের দলের প্রবীণ কর্মীদের বাড়িতে হাজির তৃণমূল নেতা

মেমারিতে বিজয়ার শুভেচ্ছা জানাতে দুর্দিনের দলের প্রবীণ কর্মীদের বাড়িতে হাজির তৃণমূল নেতা


ফোকাস বেঙ্গল ডেস্ক,মেমারি: দল প্রতিষ্ঠার সময় যে লড়াকু কর্মীরা সামনের সারিতে লড়াই করেছিলেন, দুর্দিনের সেই পুরনো তৃণমূল কর্মীরা অনেকেই প্রাপ্য সম্মান পাননি। কেউ কেউ সক্রিয় রয়েছেন, অনেকে আবার নব্যদের সঙ্গে লড়াই না করে নিষ্ক্রিয় হয়ে গিয়েছেন। এবার পূর্ব বর্ধমান জেলার মেমারি ১ নম্বর ব্লকের বিভিন্ন অঞ্চলের সেই পুরনো তৃণমূল কংগ্রেস কর্মীদের বাড়ি বাড়ি উপস্থিত হয়ে বিজয় দশমীর প্রণাম করে মিষ্টিমুখের মাধ‍্যমে বিজয়া দশমীর আনন্দ ভাগ করে নিলেন পূর্ব বর্ধমান জেলা তৃণমূল যুব কংগ্রেসের সাধারণ সম্পাদক নিত্যানন্দ ব্যানার্জি।

উমা বিদায়ের পর বাড়ি এসে বড়দের প্রণাম করে মিষ্টিমুখের রীতি বাঙালিদের অনেক পুরোনো। তাই এবার রাজ্য সরকারের একাধিক জনপ্রিয় প্রকল্পের অনুকরণে নিত্যানন্দ ব্যানার্জী তাঁর এলাকায় শুরু করলেন দুয়ারে বিজয়া দশমী। এই কর্মসূচীর বাস্তব রূপায়ণে নিত্যানন্দ ব্যানার্জী তাঁর একঝাঁক অনুগামী কে সঙ্গে নিয়ে বিজয়া দশমীর শুভেচ্ছা জানাতে একেবারে মানুষের বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন।

তিনি যেমন দলের প্রত্যেক পুরানো দিনের কর্মীর বাড়ি যাচ্ছেন, তেমনই দল-মত-ধর্ম নির্বিশেষে প্রত্যেক সাধারণ মানুষেরও বাড়ি যাচ্ছেন। মেমারি ১ নম্বর ব্লকের বিভিন্ন অঞ্চলের প্রবীণ তৃণমূল কংগ্রেস কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে বিজয়ার শুভেচ্ছা ও প্রণাম জানানোয় খুশি প্রবীণ, নিষ্ক্রিয়, দুর্দিনের কংগ্রেস কর্মীরা। তারা নিত্যানন্দ ব্যানার্জিকে দুহাত ভরে আশীর্বাদও করছেন।

0 Comments: