Headlines
Loading...
দিনদাহারে বর্ধমানে টোটো চালকের ওপর কাঁচি নিয়ে আক্রমণ মদ্যপদের, আতঙ্ক

দিনদাহারে বর্ধমানে টোটো চালকের ওপর কাঁচি নিয়ে আক্রমণ মদ্যপদের, আতঙ্ক


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দিনেদুপুরে বর্ধমান শহরের কেন্দ্রস্থলে টোটোচালকের উপর অস্ত্র নিয়ে আক্রমণ চালাল তিনজন নেশাগ্রস্ত যুবক। এই ঘটনায় চাঞ্চল্য দেখা দিয়েছে বর্ধমান শহরে। টোটোচালক থানায় অভিযোগ জানিয়েছেন। আক্রান্ত টোটোচালক পার্থ ঘোষ জানিয়েছেন, তিনি বর্ধমান হাসপাতাল থেকে খালি গাড়িসহ আসছিলেন তেলিপুকুরের দিকে। হঠাৎই বড়বাজার মোড়ের কাছে এক অপ্রকৃতিস্থ যুবক ও আরো একজন তার টোটোয় লাফিয়ে উঠে পড়ে।

সে টলে পড়া যাবার উপক্রম হতেই চালক গাড়ি দাঁড় করিয়ে দেন। তিনি তাদের জানিয়ে দেন ভাড়া তার দরকার নেই। এই অবস্থায় তিনি তাদের নিয়ে যাবেন না। তখন আরো একজন তাদের সঙ্গে জুটে ঝামেলা শুরু করে। হঠাৎই এদের মধ্যে একজন পকেট থেকে কাঁচি বের করে তাকে আঘাত করে। টোটোচালক বাঁচার চেষ্টা করলেও তার আঘাত লাগে ভালরকম। 

এরপর এলাকার মানুষ ছুটে এলে আক্রমণকারীরা পালিয়ে যায়। হাসপাতালে চিকিৎসার পর থানায় অভিযোগ নথিভুক্ত করা হয়। আক্রান্তের সহকর্মী বিশ্বজিৎ দত্ত জানান, এই ঘটনায়  তারা সকলেই বিচলিত। এর বিহিত করা দরকার। নইলে নিরাপত্তার অভাবে ভুগছেন তারা। জানা গেছে, ওই আক্রমণকারীদের বাড়ি বর্ধমানের ভাতছালায়। পুলিশ অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে। বর্ধমান সূত্রে জানা গেছে ঘটনায় অভিযুক্ত একজনকে পুলিশ গ্রেপ্তার করেছে।

0 Comments: