Headlines
Loading...
সন্দেহের জেরে স্ত্রীকে খুন করল স্বামী, গণপিটুনির শিকার অভিযুক্ত

সন্দেহের জেরে স্ত্রীকে খুন করল স্বামী, গণপিটুনির শিকার অভিযুক্ত


ফোকাস বেঙ্গল ডেস্ক,কালনা: স্ত্রীকে সন্দেহের জেরে ঘুমন্ত অবস্থায় মাথায় শাবল দিয়ে আঘাত করে খুন করার অভিযোগ উঠলো স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে কালনা থানার অন্তর্গত বুলবুলিতলা ফাঁড়ির ইসুবপুর দুর্লবপাড়া গ্রামে। ঘটনার পর অভিযুক্ত স্বামী বিজু বিশ্বাস কে গ্রামের এক সিভিক ভলেনটিয়ারের বাড়ি থেকে উদ্ধার করে গণপিটুনি দিয়ে বুলবুলিতলা ফাঁড়ির পুলিশের হাতে তুলে দেয় উত্তেজিত গ্রামবাসীরা। মৃত গৃহবধূর নাম পায়েল মালিক। কালনা থানার পুলিশ দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে কালনা মহকুমা হসপিটালে পাঠায়।

স্থানীয় সূত্রে জানা গেছে, স্ত্রীকে সন্দেহ করতো স্বামী। তার জেরে কয়েকদিন ধরেই স্বামী স্ত্রীর মধ্যে সাংসারিক অশান্তি চলছিল। অশান্তির মাত্রা বাড়ে গতকাল রাতে। আর এরপর ঘুমন্ত অবস্থায় রবিবার ভোরে স্বামী বিজু শাবল দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করলে ঘরের বিছানাতেই মৃত্যু হয় স্ত্রী পায়েল মালিকের।

খুন করার পর গ্রামের এক সিভিক ভলেনটিয়ারের বাড়িতে গিয়ে আত্মসমর্পণ করে অভিযুক্ত। কিন্তু ঘটনার কথা কিছুক্ষনের মধ্যেই গ্রামে ছড়িয়ে পড়ে। উত্তেজিত গ্রামবাসীরা এরপর সিভিক ভলেনটিয়ারের বাড়ি থেকে অভিযুক্তকে বের করে গণধোলাই দিতে শুরু করে। খুব দ্রুত ঘটনাস্থলে হাজির হয় বুলবুলিতলা ফাঁড়ির পুলিশ। তার হাতে তুলে দেওয়া হয় অভিযুক্তকে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে কালনা থানার পুলিশ।

0 Comments: