Headlines
Loading...
কালিপুজোর আগে বর্ধমানে নিষিদ্ধ শব্দবাজি এবং চোলাইয়ের বিরুদ্ধে পুলিশি অভিযান, উদ্ধার ৪০কেজি বাজি এবং বিপুল চোলাই মদ

কালিপুজোর আগে বর্ধমানে নিষিদ্ধ শব্দবাজি এবং চোলাইয়ের বিরুদ্ধে পুলিশি অভিযান, উদ্ধার ৪০কেজি বাজি এবং বিপুল চোলাই মদ


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: দুর্গাপুজো, লক্ষীপুজোর পর আপামর বাঙালির শ্রেষ্ঠ পুজো বা উৎসব দীপাবলি এবং কালিপুজো। আর এই উৎসবকে সর্বাঙ্গীন নির্ঝঞ্ঝাট রাখতে প্রশাসন প্রতিবছর বিশেষ ব্যবস্থা গ্রহণ করে। এবছরও পূর্ব বর্ধমান জেলাজুড়ে সমস্ত থানা এলাকায় চোলাই মদ এবং অবৈধ শব্দবাজির বিরুদ্ধে ইতিমধ্যেই অভিযান শুরু হয়েছে। শনিবার বর্ধমান থানার পক্ষ থেকে বর্ধমান শহরের বিভিন্ন বাজার এলাকায় অবৈধ শব্দবাজির বিরুদ্ধে অভিযান চালানো হল। 

শহরের তেঁতুলতলা , রানীগঞ্জ বাজারের একাধিক বাজির দোকানে অভিযান চালালো বর্ধমান থানার পুলিশ। যদিও এই এলাকার দোকানগুলো থেকে কোনো অবৈধ শব্দবাজি উদ্ধার না হলেও শহরের ভাতছালা এলাকার একটি দোকান থেকে প্রায় ৪০কেজি শব্দবাজি উদ্ধার করেছে পুলিশ। একইসাথে জয়দেব মাঝি নামে এক বাজি বিক্রেতাকে গ্রেপ্তার করেছে বর্ধমান থানার পুলিশ। পুলিশ সূত্রে জানানো হয়েছে, আসন্ন দীপাবলির আগে অবৈধ শব্দ বাজি এবং চোলাই মদের বিরুদ্ধে এই অভিযান চলবে।   

অন্যদিকে শুত্রুবার সকালে বর্ধমান শহরের বিজয়রামে ওসি আবগারি (OC EXCISE Burdwan range) এবং বর্ধমান থানার পুলিশের যৌথ অভিযানে প্রায় ১৫০০ লিটার মদ ও মদ তৈরীর উপকরণ বাজেয়াপ্ত করা হয়েছে। আবগারি দপ্তর সূত্রে জানানো হয়েছে এই অভিযান লাগাতার চলবে।

0 Comments: