728x90 AdSpace

Latest News

Thursday, 14 October 2021

নবমীর সন্ধ্যায় বর্ধমান স্টেশনে বোমাতঙ্ক ঘিরে আতংক, বন্ধ ট্রেন চলাচল


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: উৎসবকে আনন্দমুখর করে তুলতে মরশুমের শুরু থেকেই পূর্ব বর্ধমান জেলা পুলিশের পক্ষ থেকে যেকোন ধরনের নাশকতামূলক কাজকর্ম রোধে জেলা জুড়ে বিশেষ সতর্কতা অবলম্বন করা হয়েছিল। বুধবার পর্যন্ত জেলাজুড়ে শান্তিপূর্ণ ভাবেই আপামর বাঙালি দুর্গোৎসব কে ঘিরে মেতে থাকলেও বৃহস্পতিবার মহা নবমীর সন্ধ্যায় তার তাল কাটলো। বর্ধমান রেল স্টেশনের এক নম্বর প্ল্যাটফর্মে পরিত্যক্ত একটি ব্যাগ কে ঘিরে ছড়াল বোমাতঙ্ক। বন্ধ করে দেওয়া হল ট্রেন চলাচল। ঘটনার পরই গোটা স্টেশন ও এক নম্বর প্ল্যাটফর্ম কে ঘিরে ফেলা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন, রেলের একাধিক পুলিশ আধিকারিক সহ বিশাল পুলিশ বাহিনী।

রেল সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যায় রুটিন তল্লাশি করার সময় জি আর পি একটি পরিত্যক্ত ব্যাগকে পরে থাকতে দেখে স্টেশনের এক নম্বর প্লাটফর্মে। জি আর পি অনুসন্ধানী কুকুর নিয়ে এসে পরীক্ষা শুরু করে। কুকুরের দৃষ্টিভংগী দেখে ব্যাগের ভিতর দাহ্য পদার্থ থাকতে পারে বলে প্রাথমিক ভাবে অনুমান করে পুলিশ। খবর দেওয়া হয় জেলা পুলিশ ও জেলার সি আই ডি দপ্তরে। জেলার সি আই ডি আধিকারিকেরা পুলিশ কুকুর নিয়ে এসে ফের পরীক্ষা করে ব্যাগটিকে। যদিও সি আই ডির কুকুর তেমন কোন লক্ষণ দেয়নি।

ঘটনাস্থলে এসে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন। ব্যাগটির চার পাশে বালির বস্তা দিয়ে ব্যারিকেড করা হয়। এক নম্বর প্লাটফর্মে যাত্রীদের যাতায়াত আপাতত বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি এই প্লাটফর্ম দিয়ে সমস্ত ট্রেন চলাচল বন্ধ রেখেছে রেল। পুলিশ সুপার জানান, কোন ধরনের ঝুঁকি নিতে চাইছেন না, তাই ট্রেন ও যাত্রী চলাচল বন্ধ রাখা হয়েছে এই প্লাটফর্মে। পাশাপাশি বোম্ব স্কোয়াডকে খবর দেওয়া হয়েছে। তারা এলে ব্যাগটির তল্লাশি করা হবে। এদিকে বর্ধমান স্টেশনে বোমাতঙ্কের খবর ছড়িয়ে পরতেই আলোড়ন পড়েছে।
নবমীর সন্ধ্যায় বর্ধমান স্টেশনে বোমাতঙ্ক ঘিরে আতংক, বন্ধ ট্রেন চলাচল
  • Title : নবমীর সন্ধ্যায় বর্ধমান স্টেশনে বোমাতঙ্ক ঘিরে আতংক, বন্ধ ট্রেন চলাচল
  • Posted by :
  • Date : October 14, 2021
  • Labels :
  • Blogger Comments
  • Facebook Comments

0 comments:

Post a Comment

Top