Headlines
Loading...
বর্ধমানে রবিবার রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত ফের শুরু নাইট কার্ফিউ

বর্ধমানে রবিবার রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত ফের শুরু নাইট কার্ফিউ


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: শারদোৎসবের রেশ এখনো কাটেনি, সামনেই কালিপুজো, দীপাবলি, ছট পুজো। আর এরই মাঝে ফের করোনা সংক্রমণ বৃদ্ধির আশঙ্কায় এবং মানুষকে সচেতন করার লক্ষ্যে রবিবার রাত ১১টা থেকে পরের দিন ভোর ৫টা পর্যন্ত নাইট কার্ফিউ জারি ফিরিয়ে আনা হল।


রবিবার বর্ধমান থানার আই সি সুখময় চক্রবর্তীর নেতৃত্বে শহরের বিরহাটা মোড়ে পথচলতি মানুষকে এই নির্দেশ শুনিয়ে সতর্ক করে দেওয়া হল। পাশপাশি এদিন বিভিন্ন যানবাহন নিয়ে যাতায়াতকারী দের যাঁদের মুখে মাস্ক ছিল না তাঁদের মাস্ক দিয়ে আরো একবার পুলিশের পক্ষ থেকে সতর্ক করে দেওয়া হয় যে মাস্ক ছাড়া রাস্তায় না বেরোনোর জন্য। 


পূর্ব বর্ধমান জেলা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, দুর্গাপুজোর আগে রাজ্য সরকার ১০ থেকে ২০ অক্টোবর পর্যন্ত রাত্রিকালীন বিধিনিষেধ উঠিয়ে নিয়েছিল। সেই সময়সীমা পেরিয়ে যাবার পর ফের রাত ১১টা থেকে ভোর ৫টা পর্যন্ত জরুরি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বেরোনোর যে নিষেধাজ্ঞা জারি ছিল তা আবার বলবৎ করার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার।


আর এরপরই পূর্ব বর্ধমান জেলার বিভিন্ন থানা এলাকায় এই নিয়ম সাধারণ মানুষকে জানিয়ে দেওয়ার উদ্দেশ্যে পুলিশ রাস্তায় নেমে সচেতন করছে। পুলিশ সূত্রে জানানো হয়েছে, প্রথমে সতর্ক করা হচ্ছে। বিভিন্ন ভাবে প্রচারও করা হচ্ছে এই রাত্রিকালীন নিষেধাজ্ঞার বিষয়। কিন্তু তারপরেও যদি এই নিয়ম কেউ ভাঙে তাহলে সেই পথচারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে পুলিশ।

0 Comments: