Headlines
Loading...
এবার দুয়ারে বিধায়ক, বর্ধমান দক্ষিণ কেন্দ্রে ৬টি বিধায়ক জনসেবা কেন্দ্র খুলছেন খোকন দাস

এবার দুয়ারে বিধায়ক, বর্ধমান দক্ষিণ কেন্দ্রে ৬টি বিধায়ক জনসেবা কেন্দ্র খুলছেন খোকন দাস


ফোকাস বেঙ্গল ডেস্ক, বর্ধমান: দলের নির্দেশ সত্ত্বেও বিধায়কদের খুঁজে পাওয়া যাচ্ছে না - এই ধরণের কোনো অভিযোগ যেন না আসে তা বাস্তবায়িত করার লক্ষ্যে এবার বর্ধমান দক্ষিণ কেন্দ্রের ৬টি জায়গায় বিধায়ক জনসেবা কেন্দ্র তৈরি করলেন বিধায়ক খোকন দাস। আগামী ১ নভেম্বর থেকে পুরোদমে চালু হয়ে যাচ্ছে এই জনসেবাকেন্দ্রগুলি। সম্প্রতি বর্ধমান শহরের কেন্দ্রস্থল কার্জন গেট সংলগ্ন এলাকায় তৈরী করা হচ্ছে বিধায়ক জনসেবা কেন্দ্র। একদা আইএনটিইউসির জেলা বাস পরিবহণ কর্মচারী সংগঠনের ভবনকেই নতুন করে সাজিয়ে গুছিয়ে খোকন দাসের বিধায়ক জনসেবা কেন্দ্র গড়া হচ্ছে।


 খোকন দাস জানিয়েছেন, এখনও পর্যন্ত ৪ জায়গায় বিধায়ক জনসেবা কেন্দ্র তৈরী করা হয়েছে। কার্জন গেটের পরই কাঞ্চননগরেও আরও একটি কেন্দ্র তৈরী হবে। এছাড়াও শহরের চারদিক মিলিয়ে মোট ৬টি কেন্দ্রই আগামী ১ নভেম্বর থেকে পুরোদমে চালু হয়ে যাবে। তিনি জানিয়েছেন, কোন কেন্দ্রে কবে, কখন তিনি বসবেন তা তিনি জানিয়ে দেবেন। যাতে সংশ্লিষ্ট বিধায়ক জনসেবা কেন্দ্রের লাগোয়া সাধারণ মানুষ তাঁদের সমস্যা বা অসুবিধা নিয়ে হয়রানির মুখে না পড়েন। 


তিনি জানিয়েছেন, দলের নির্দেশেই এই বিধায়ক জনসেবা কেন্দ্র তৈরী করা হয়েছে। এই কেন্দ্রগুলি থেকে সংশ্লিষ্ট এলাকার সাধারণ মানুষকে বিধায়কের এক্তিয়ারভুক্ত সার্টিফিকেট সহ যাবতীয় কাজ সম্পন্ন করা হবে। তিনি জানিয়েছেন, গোটা বিষয়টিই করা হচ্ছে 'দুয়ারে বিধায়ক' এর ঢঙেই। যাতে বিধায়ককে পেতে সাধারণ মানুষকে ছোটাছুটি করতে না হয়। তিনি জানিয়েছেন, এই কেন্দ্রগুলিতে সর্বক্ষণের জন্য কর্মীও থাকবেন পরিষেবা দিতে।

0 Comments: