Headlines
Loading...
ভয়াবহ দুর্ঘটনা - বর্ধমান কালনা রোডের বালিয়ারায় লরি টোটো সংঘর্ষে চারজনের মৃত্যু

ভয়াবহ দুর্ঘটনা - বর্ধমান কালনা রোডের বালিয়ারায় লরি টোটো সংঘর্ষে চারজনের মৃত্যু


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: বালি বোঝাই লরি এবং টোটোর মুখোমুখি সংঘর্ষে টোটোর চালক সহ চারজন আরোহীর ঘটনাস্থলেই মৃত্যু হল। বুধবার ভয়াবহ দুর্ঘটনাটি ঘটেছে শক্তিগড় থানার বর্ধমান কালনা রোডের বালিয়ারায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন দুপুরে বর্ধমান শহরের কালনা গেট সংলগ্ন এলাকার বাসিন্দা চারজন বন্ধু একটি টোটো নিয়ে এদিন ঘুরতে বেরোয়। মৃতদের সকলের নাম জানা না গেলেও টোটো চালকের নাম ভৈরব দাস বলে জানা গেছে। দুপুর একটা নাগাদ তারা বর্ধমানের দিকে ফিরছিলেন। 


স্থানীয়দের অভিযোগ টোটো টি রাস্তার মধ্যে এদিক ওদিক করে অনিয়ন্ত্রিতভাবে আসছিল। অন্যদিকে বর্ধমানের দিক থেকে কালনার দিকে একটি বালি বোঝাই লরি দ্রুত গতিতে যাচ্ছিল। টোটোটির আসার ধরণ দেখে লরি চালক নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি সজোরে ধাক্কা মারে টোটো টিকে। ধাক্কার জেরে টোটো টির টিনের চাল উড়ে যায়। দুমড়ে মুচড়ে যায় টোটো টি। টোটোয় সওয়ার চারজনই এদিক ওদিক ছিটকে পড়ে। প্রায় ছিন্নভিন্ন হয়ে যায় দু তিনজনের শরীর।


 আচমকাই ভয়াবহ মর্মান্তিক এই দুর্ঘটনায় হতচকিত হয়ে পড়েন স্থানীয় মানুষজন। তড়িঘড়ি উদ্ধারকাজে হাত লাগায় এলাকাবাসী। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যায় শক্তিগড় থানার পুলিশ। মৃতদেহ গুলিকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য বর্ধমানে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে। এদিকে দুর্ঘটনার পর বেশ কিছুক্ষণ বর্ধমান কালনা রোডে যান চলাচল ব্যাহত হয়। পরে পুলিসি হস্তক্ষেপে ফের স্বাভাবিক হয়। অন্যদিকে লক্ষী পুজোর দিন চারজন যুবকের মৃত্যুর খবরে তীব্র শোক নেমে এসেছে মৃতদের পরিবারে।


0 Comments: