Headlines
Loading...
ফের বর্ধমান পুরসভায় কন্টেনমেণ্ট জোন, চাঞ্চল্য

ফের বর্ধমান পুরসভায় কন্টেনমেণ্ট জোন, চাঞ্চল্য


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: ক্রমশই বাড়ছে পূর্ব বর্ধমান জেলায় করোনা সংক্রমণ। পুজোর সময় দেদার মণ্ডপে মণ্ডপে ঘোরা। করোনা বিধিকে পাত্তা না দেওয়া,    পাশাপাশি বিভিন্ন রাজনৈতিক সমাবেশে উপচে পরা ভিড়ই এই করোনা বৃদ্ধির কারণ বলে মনে করছেন বিশেষজ্ঞরা। আর এই করোনা সংক্রমণ বাড়তে থাকায় দীর্ঘদিন পর ফের কণ্টেনমেণ্ট জোনের পথে হাঁটল পূর্ব বর্ধমান জেলা প্রশাসন। বর্ধমান শহরের ২৭ নং ওয়ার্ডের শ্যামলাল এলাকাকে শুক্রবার থেকে কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হয়েছে পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের পক্ষ থেকে। 

এর জেরে এলাকায় সমস্ত দোকানপাট বন্ধের নির্দেশও দেওয়া হয়েছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে সমগ্র এলাকাকে স্যানিটাইজ করা হচ্ছে। একইসঙ্গে সচেতনতার জন্য আশাকর্মীদের দিয়ে এলাকায় নিরবিচ্ছিন্ন প্রচারও শুরু করা হয়েছে। শুক্রবার এই কন্টেনমেন্ট জোন পরিদর্শন করলেন বর্ধমান সদর উত্তরের মহকুমা শাসক তীর্থঙ্কর বিশ্বাস, বর্ধমান পৌরসভার সহ প্রশাসক আইনুল হক ও বর্ধমান থানার আইসি সুখময় চক্রবর্তী প্রমুখরা। 

মহকুমা শাসক জানিয়েছেন, বর্ধমান পৌরসভায় এখনও পর্যন্ত ৫৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন, তার মধ্যে কেবলমাত্র শ্যামলাল এলাকাতেই আক্রান্ত হয়েছেন ১৭ জন। উত্তরোতর সংক্রমণ বাড়তে থাকার কারণেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তিনি জানিয়েছেন, উদ্বেগের তেমন কোন কারণ না থাকলেও মানুষকে আরো বেশি সচেতন ও সতর্ক হতে হবে। সমস্ত করোনা বিধি মেনে চলতে হবে।

0 Comments: