Headlines
Loading...
বর্ধমানে টাউন সার্ভিস বাসের ভিতর থেকে ব্যবসায়ীর পাঁচ লক্ষ টাকা গায়েবের অভিযোগ, আলোড়ন

বর্ধমানে টাউন সার্ভিস বাসের ভিতর থেকে ব্যবসায়ীর পাঁচ লক্ষ টাকা গায়েবের অভিযোগ, আলোড়ন


ফোকাস বেঙ্গল ডেস্ক,বর্ধমান: গলসি থেকে কাপড়ের ব্যবসার পাঁচ লক্ষ টাকা নিয়ে এক ব্যবসায়ী বর্ধমানে এসে টাউন সার্ভিস বাসে উঠে সর্বশান্ত হলেন। বাসের ভিতর থেকেই ব্যাগের চেন কেটে উধাও হয়ে গেল টাকা। সোমবার ঘটনাটি ঘটেছে সকাল ১০টা ১৫মিনিট নাগাদ। এব্যাপারে বর্ধমান থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন নদিয়ার নবদ্বীপের বাসিন্দা, বর্তমানে বর্ধমান শহরের মিঠাপুকুর এলাকায় বসবাসকারী বস্ত্র ব্যবসায়ী শ্যামল কুমার সাঁই। এদিকে সাত সকালে যাত্রী ভর্তি টাউন সার্ভিস বাসের মধ্যে থেকে পাঁচ লক্ষ টাকা গায়েবের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। 

শ্যামল বাবু জানিয়েছেন, তিনি বর্ধমান, গলসি সহ বেশ কয়েকটি জায়গায় শাড়ি, কাপড় সরবরাহের ব্যবসা করেন। বর্ধমানের মিঠাপুকুর এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকেন। সোমবার তিনি গলসিতে পুজোর দরুন শাড়ি, কাপড় সরবরাহের বকেয়া টাকা তাগাদা করতে গিয়েছিলেন। গলসি বাজার থেকে বাসে নবাবহাট বাসস্ট্যান্ডে নামার পর একটি টাউন সার্ভিস বাস ধরে কার্জন গেটে নামেন। 

আর এরপরই তিনি লক্ষ্য করেন তাঁর সঙ্গে থাকা ব্যাগের ভিতরের চেন খোলা। ব্যাগের ভিতর থাকা পাঁচ লক্ষ টাকাও নেই। তিনি জানিয়েছেন, বাসে তাঁর পিছনের সিটে কয়েকজন অবাঙালি ব্যক্তি বসে ছিল। যদিও কারা কখন ব্যাগের ভিতর থেকে টাকা গায়েব করেছে সে বিষয়ে শ্যামল বাবু সঠিকভাবে কিছু জানাতে পারেননি। এরপরই তিনি বর্ধমান থানায় এসে অভিযোগ দায়ের করেন। বর্ধমান থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

0 Comments: