Headlines
Loading...
সাতসকালে বর্ধমানের জাতীয় সড়কে বাস লরির সংঘর্ষ, আহত ৭

সাতসকালে বর্ধমানের জাতীয় সড়কে বাস লরির সংঘর্ষ, আহত ৭


ফোকাস বেঙ্গল ডেস্ক,পূর্ব বর্ধমান: রবিবার সাত সকালে বর্ধমানের দুর্গাপুর এক্সপ্রেস ওয়েতে ফের বাস লরির সংঘর্ষে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলো যাত্রীবাহী বাস। যদিও দুর্ঘটনায় বাসের সাত জন যাত্রী কমবেশি আহত হয়েছেন। আহতদের আলিশায় অনাময় হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শক্তিগড় থানার বামবট তলার কাছে একটি ইংরেজি মাধ্যম স্কুলের সামনে এদিন সকাল ৮টা ২০মিনিট নাগাদ এই দুর্ঘটনা ঘটে। 

তাঁরা জানিয়েছেন, একটি মোটর ট্রেনিং স্কুলের প্রশিক্ষণের গাড়ি স্কুলের সামনে জাতীয় সড়কে উপর একটি বড় গর্তে পড়ে আটকে যায়। সেই সময় পিছন থেকে আলিশা নবাবহাট রুটের একটি টাউন সার্ভিস বাস আচমকাই ট্রেনিং গাড়িটির পিছনে ব্রেক কষে দাঁড়িয়ে যায়। আর ঠিক সেই সময় বাসের পিছনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি খালি লরি সজোরে ধাক্কা মারে বাসটির পিছনে। ঘটনাচক্রে বাসটিতে বেশি যাত্রী ছিলেন না। ধাক্কার জেরে বাসের ৭-৮জন যাত্রী আহত হন। 

প্রত্যক্ষদর্শী শেখ নজরুল জানিয়েছেন, ভয়াবহ দুর্ঘটনা ঘটে যেতে পারতো এদিন। কারণ ট্রেনিং গাড়িটির চালকের দিকের গেট আচমকা খুলতেই টাউন সার্ভিস বাসটি ব্রেক মেরে দাঁড়িয়ে পরে। পিছনের লরি কিছু বুঝে ওঠার আগেই বাসের পিছনে এসে ধাক্কা দেয়। সেই সময় ট্রেনিং গাড়িটিকে রাস্তার গর্ত থেকে তোলার চেষ্টা করছিলেন মোটর ট্রেনিং স্কুলের কর্মী এবং শিক্ষানবিস রা। কোনোক্রমে তারা দ্রুত সরে যাওয়ার বিপদ থেকে বেঁচে গেছেন সকলে। 

বাসটি ধাক্কার জেরে পাশের নয়নজুলিতে গিয়ে পরে। স্থানীয় এলাকাবাসীদের অভিযোগ, জাতীয় সড়কের উপর দীর্ঘদিন ধরে গর্ত, খানাখন্দ হয়ে থাকলেও ভ্রূক্ষেপ নেই জাতীয় সড়ক কর্তৃপক্ষের। আর তার ফলেই মাঝে মধ্যেই দুর্ঘটনার কবলে পড়েছে স্কুল গাড়ি থেকে অন্যান্য যানবাহন। এদিকে এই দুর্ঘটনার পরই দুর্গাপুরগামী জাতীয় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। ঘন্টা খানেক পর পুলিশি হস্তক্ষেপে যান চলাচল ফের স্বাভাবিক হয়।

0 Comments: